shono
Advertisement

মামলা দায়ের, বাড়ির সামনে বিক্ষোভ! সুশান্তের মৃত্যু নিয়ে অবশেষে মুখ খুললেন সলমন

কী বললেন অভিনেতা? The post মামলা দায়ের, বাড়ির সামনে বিক্ষোভ! সুশান্তের মৃত্যু নিয়ে অবশেষে মুখ খুললেন সলমন appeared first on Sangbad Pratidin.
Posted: 03:44 PM Jun 21, 2020Updated: 03:44 PM Jun 21, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সলমন খানকে নিয়ে একের পর এক বিস্ফোরক মন্তব্য ধেয়ে এসেছে ইন্ডাস্ট্রির অন্দর থেকে। এমনকী, নেটিজেনদের হাত থেকেও রক্ষা পাননি সলমন। অভিনেতাকে বয়কটের ডাকও উঠেছে। এমনকী, মামলা দায়ের হওয়ার পরও কোনওরকম মন্তব্য করেননি এই প্রসঙ্গে। সলমনের মৌনতাকেই অনেকে সম্মতির লক্ষ্ণণ বলে ধরে নিয়েছিলেন। তাহলে সত্যিই কি সুশান্তের প্রতিভা থাকা সত্ত্বেও তিনি শুধুমাত্র স্টার-কিড নন বলে সলমন তাঁকে কোণঠাসা করেছিলেন কিংবা নিষিদ্ধ করে দিয়েছিলেন নিজের প্রযোজনা সংস্থা-সহ বলিউডের অন্যান্য ব্যানার থেকেও? উঠছে প্রশ্ন! এবার কিন্তু আর চুপ করে থাকতে পারলেন না সলমন।

Advertisement

অনেক জল্পনা-কল্পনার পর অবশেষে মুখ খুললেন বলিউডের ‘ভাইজান’। টুইটে লেখেন, “আমার সমস্ত অনুরাগীদের কাছে অনুরোধ, সুশান্তের ভক্তদের পাশে দাঁড়ান। কোনওরকম অভিশাপ নয়, ওদের সঙ্গে কোনওরকম খারাপ ভাষাও ব্যবহার করবেন না। দয়া করে, ওদের আবেগটা বোঝার চেষ্টা করুন। ওঁর পরিবার এবং অনুরাগীদের পাশে দাঁড়ান। কারণ তাঁরা তাঁদের ভালোবাসার ও কাছের মানুষকে হারিয়েছেন। যা সত্যিই ভীষণ বেদনাদায়ক।”

[আরও পড়ুন: সুশান্ত মৃত্যুতে নয়া মোড়! এবার মামলা দায়ের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে]

সাধারণত, সলমনকে চটাতে চান না কেউই। ইন্ডাস্ট্রির অনেকেই জানেন যে তিনি কতটা বদমেজাজি কিংবা রাগী! কিন্তু এবার কোনওরকম বিস্ফোরক মন্তব্য না করে বরং সুশান্তের অনুরাগীদের পাশে দাঁড়িয়েছেন তিনি। কিন্তু নেটিজেনদের একাংশ আবার সলমনের এই মন্তব্যের পর আরও রেগে গিয়েছেন। প্রসঙ্গত, ১৪ জুন, সুশান্তের প্রয়াণের পর সলমন যখন টুইটে শোকবার্তা দিয়েছিলেন। সেই টুইটকে ঘিরেই ঝামেলার সূত্রপাত। “লোক দেখানো শোকপ্রকাশ” বলে মন্তব্য করেছেন অনেকে। এমনকী, অভিনেতাকে তিলে তিলে অবসাদের দিকে ঠেলে দেওয়ার জন্যও নেটিজেনদের একাংশ সলমনকেই (Salman Khan) দায়ী করেছেন।

উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতকে (Sushant Singh Rajput) আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে তাঁর বিরুদ্ধে মামলা হয়েছে দিন কয়েক আগেই। পাটনায় বিইং হিউম্যান স্টোর থেকে বান্দ্রার বিলাসবহুল আবাসনের সামনেও পোস্টার নিয়ে বিক্ষোভ প্রদর্শন করেছিলেন সুশান্ত অনুরাগীরা। বলিউডে স্বজনপোষণের অভিযোগ উঠেছে সলমন খানের বিরুদ্ধে। এমনকী ‘দাবাং’ পরিচালক অভিনব কাশ্যপ বিস্ফোরক মন্তব্য করেছেন পুরো ‘খান’ পরিবারের বিরুদ্ধে। সুশান্তের মৃত্যুর পর থেকে এত ঘটনা সত্ত্বেও চুপ থেকেছেন সলমন খান। তবে এবার মুখ খুললেন বলিউডের ‘ভাইজান’।

[আরও পড়ুন: ‘আগুন লাগুক বসতিতে, আমি মজাতেই আছি’, বলিউডে স্বজনপোষণ নিয়ে সোনাক্ষির মন্তব্যে বিতর্ক তুঙ্গে]

The post মামলা দায়ের, বাড়ির সামনে বিক্ষোভ! সুশান্তের মৃত্যু নিয়ে অবশেষে মুখ খুললেন সলমন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement