shono
Advertisement

অসুস্থ খুদেদের ‘জাদু কি ঝাপ্পি’দিলেন সান্তা ওবামা

ফের হৃদয় জিতলেন 'দ্য জেন্টল ওবামা'। The post অসুস্থ খুদেদের ‘জাদু কি ঝাপ্পি’ দিলেন সান্তা ওবামা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:23 PM Dec 20, 2018Updated: 04:23 PM Dec 20, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতিতে কাদা ঘাঁটা জলভাতের শামিল হলেও, বরাবরই জেন্টলম্যান আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্ট বারাক ওবামা। নিজে বৃষ্টিতে ভিজে স্ত্রী মিশেলের মাথায় ছাতা ধরা থেকে, ‘সাদাবাড়ি’র কর্মীদের সঙ্গে হাসি-ঠাট্টা, সদা হাস্যময় ওবামার ফ্যান রয়েছে বিরোধী শিবিরেও। এবার অসুস্থ খুদেদের জন্য সান্তাক্লজ সেজে ও তাদের ‘জাদু কি ঝাপ্পি’ দিয়ে নেটদুনিয়ায় প্রশংসা কুড়িয়েছেন তিনি। 

Advertisement

[ইসলামিক স্টেট ‘পরাজিত’, সিরিয়া থেকে সেনা প্রত্যাহার আমেরিকার]

আর কটাদিন গেলেই ক্রিসমাস বা বড়দিন। গোটা বিশ্বে শিশুরা অপেক্ষা করছে হরিণে টানা স্লেজে চেপে নানান উপহার নিয়ে আসবেন সাদা দাড়িওয়ালা সান্তা। শীতও পড়েছে জাঁকিয়ে। ইউরোপ ও আমেরিকার একাধিক জায়্গা ঢাকা পড়েছে বরফের সাদা চাদরে।  ‘ক্রিসমাস ট্রি’ সাজানোর কাজ চলছে পুরোদমে। বিশেষ করে উৎসাহের অন্ত নেই খুদেদের। সারা বছর তো এই দিনটিরই অপেক্ষায় থাকে তারা। তা এই মরশুমে কারই বা ভাল লাগে অসুস্থ হয়ে হাসপাতালে শুয়ে থাকতে। তা রোগ-বালাই হলে কীই বা করা যেতে পারে। বুধবার খুদেদের মন খারাপ কাটাতেই সান্তা সেজে ওয়াশিংটনের  একটি শিশু হাসপাতালে আচমকা হাজির হন ওবামা। মাথায় লাল টুপি, হাতে ছড়ি ও কাঁধে উপহারের ঝুলি নিয়ে খুদেদের চমকে দেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট। তাদের জড়িয়ে ধরে আদরও করেন তিনি। দেখা করেন অসুস্থ শিশুদের বাবা-মার সঙ্গেও। গোটা ঘটনার ভিডিওটি নিজের টুইটারে শেয়ার করেন ওবামা। তার এহেন কাজে প্রশংসার ঝড় বয়ে যায় নেটদুনিয়ায়।

এই প্রসঙ্গে ওবামা বলেন, “আমি নিজেও দুই কন্যাসন্তানের বাবা। তাই হাসপাতালের কর্মী ও অসুস্থ শিশুদের অবস্থা অন্তর দিয়ে উপলব্ধি করতে পারি।” এদিন হাসপাতালের কর্মীদের ধন্যবাদ জানান ওবামা। নিজের সাদামাটা জীবনযাপনের জন্য পরিচিত ওবামা ওয়াশিংটনেই থাকেন। গত বছরও বড়দিন উপলক্ষে সান্তাক্লজ সেজে একটি স্কুলে হাজির হয়েছিলেন আমেরিকার ৪৪তম প্রেসিডেন্ট।     

দেখুন ভিডিও:     

                                                          

The post অসুস্থ খুদেদের ‘জাদু কি ঝাপ্পি’ দিলেন সান্তা ওবামা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার