shono
Advertisement
Sauraseni Maitra

মনীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে সৌরসেনীর 'সিনড্রেলা মোমেন্ট', অভিজ্ঞতা কেমন?

বলিপাড়ার তারকাখচিত হাইপ্রোফাইল পার্টির রেড কার্পেটে বাংলার 'ফুলঝুরি'।
Published By: Sandipta BhanjaPosted: 08:50 PM Oct 23, 2024Updated: 08:50 PM Oct 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মনীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে সৌরসেনী মৈত্র (Sauraseni Maitra)। বলিউডের হাইপ্রোফাইল তারকাখচিত অনুষ্ঠানে বাংলার 'ফুলঝুরি'! কেমন অভিজ্ঞতা? সংবাদ প্রতিদিন ডিজিটাল-কে  সৌরসেনী জানালেন, " তিনি সপ্তম স্বর্গে।"

Advertisement

বলিপাড়ার তারকারা মুখিয়ে থাকেন মনীশের 'দিওয়ালি ব্যাশ'-এ (Manish Malhotra's Diwali Bash) যোগ দেওয়ার জন্য। রেড কার্পেটে ডিজাইনার ড্রেসে একে-অপরকে টেক্কা দেন। এবারও সেই দিওয়ালি পার্টিতে হাজির ছিলেন গৌরী খান, আলিয়া ভাট, সিদ্ধার্থ-কিয়ারা, কৃতী শ্যানন থেকে বরুণ ধাওয়ান, এমনকী সুহানা খান, জাহ্নবী কাপুর, খুশি কাপুরের মতো নবীন প্রজন্মের তারকারাও। আর সেই স্টার স্টাডেড পার্টিতে মনীশ মালহোত্রাকে জড়িয়ে ধরে নিজের 'সিনড্রেলা মোমেন্ট' শেয়ার করলেন সৌরসেনী মৈত্র। 

এদিনের দিওয়ালি পার্টি থেকে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন সৌরসেনী। কী লিখলেন? "দিওয়ালির উদযাপন শুরু হল আমার ভীষণ ভীষণ প্রিয় মনীশ মালহোত্রার সঙ্গে। দারুণ আতিথেয়তা। আমার সিনড্রেলা মোমেন্টের প্রতিটা মুহূর্ত উপভোগ করলাম। উষ্ণ অভ্যর্থনা আর এতটা ভালোবাসা জন্য অসংখ্য ধন্যবাদ।" ডাকসাইটে সেলেব্রিটি ফ্যাশন ডিজাইনার মনীশের নামের আদ্যক্ষর নিয়েও তাঁকে ভালোবাসা জানালেন সৌরসেনী মৈত্র।

আর দিওয়ালি পার্টিতে কাদের সঙ্গে ক্যামেরার সামনে পোজ দিলেন অভিনেত্রী? বরুণ ধাওয়ান, কিয়ারা আডবানি, কৃতী শ্যানন, দিব্যেন্দু শর্মা, অভয় দেওয়াল, বিজয় বর্মা থেকে রাধিকা মদন, কুশা কপিলাদের সঙ্গে ফটোসেশনের মুহূর্ত শেয়ার করলেন সৌরসেনী মৈত্র।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মনীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে সৌরসেনী মৈত্র।
  • বলিপাড়ার তারকারা মুখিয়ে থাকেন মনীশের 'দিওয়ালি ব্যাশ'-এ যোগ দেওয়ার জন্য।
  • স্টার স্টাডেড পার্টিতে মনীশ মালহোত্রাকে জড়িয়ে ধরে নিজের 'সিনড্রেলা মোমেন্ট' শেয়ার করলেন সৌরসেনী মৈত্র।
Advertisement