shono
Advertisement
Siliguri

বন্ধুর সঙ্গে বেড়াতে বেরিয়ে কিশোরীকে 'গণধর্ষণ', শিলিগুড়ির ঘটনায় গ্রেপ্তার ২

এই ঘটনায় আরও কেউ যুক্ত কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।
Published By: Sayani SenPosted: 06:47 PM Aug 16, 2024Updated: 06:47 PM Aug 16, 2024

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতাল তরুণী চিকিৎসককে ধর্ষণ করে খুন করা হয় বলেই অভিযোগ। ওই ঘটনায় ফুঁসছে গোটা দেশ। তারই মাঝে ফের বাংলায় গণধর্ষণের অভিযোগ। এক কিশোরীকে শিলিগুড়ির কাওয়াখালিতে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় এখনও পর্যন্ত দুজনকে গ্রেপ্তার করা হয়েছে বলেই জানান শিলিগুড়ির পুলিশ কমিশনার সি সুধাকর।

Advertisement

ওই কিশোরী শিলিগুড়ির প্রধাননগরের বাসিন্দা। স্বাধীনতা দিবসে বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়ার বায়না করে। বাড়িতে তা নিয়ে দফায় দফায় অশান্তি হয়। তবে তা সত্ত্বেও এক বন্ধুকে ফোন করে বাড়ি থেকে বেরয় সে। কাওয়াখালিতে বেড়াতে যায়। রাতে বাড়ি ফিরে কান্নাকাটি করতে শুরু করে কিশোরী। প্রথমে পরিবারের লোকজন ভাবেন, বেড়াতে যাওয়া নিয়ে আপত্তি করায় হয়তো সে কান্নাকাটি করছে। যদিও পরে সে নিজেই বাবা-মাকে কান্নার কারণ জানায়। অভিযোগ, কাওয়াখালিতে নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয় কিশোরীকে।

[আরও পড়ুন: আর জি করে ভাঙচুরের ঘটনায় হাই কোর্টের প্রশ্নের মুখে পুলিশ, চাওয়া হল রাজ্যের হলফনামা]

মেয়ের মুখ থেকে একথা শোনামাত্রই কিশোরীর পরিবারের লোকজনেরা পুলিশের দ্বারস্থ হয়। নির্যাতিতার অভিযোগ জানান হয়। পুলিশ তড়িঘড়ি তা নথিভুক্তও করে। শিলিগুড়ির পুলিশ কমিশনার সি সুধাকর জানান, এই ঘটনায় এখনও পর্যন্ত দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। কিশোরীর অভিযোগ খতিয়ে দেখতে তার মেডিক্যাল টেস্ট করানো হবে। ধর্ষণ নাকি গণধর্ষণ হয়েছে, সে বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনায় ওই দুজনই জড়িত নাকি আরও কেউ রয়েছে, তা তদন্তসাপেক্ষ বলেই মনে করছেন শিলিগুড়ির পুলিশ কমিশনার।

[আরও পড়ুন: বিজেপি-পুলিশ ধস্তাধস্তিতে শ্যামবাজারে ধুন্ধুমার, আটক রুদ্রনীল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি কর কাণ্ডের মাঝে বাংলায় ফের এ
  • এক কিশোরীকে শিলিগুড়ির কাওয়াখালিতে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ।
  • এই ঘটনায় এখনও পর্যন্ত দুজনকে গ্রেপ্তার করা হয়েছে বলেই জানান শিলিগুড়ির পুলিশ কমিশনার সি সুধাকর।
Advertisement