shono
Advertisement

আইপিএল ফাইনালে মুক্তি পাবে ‘জওয়ানে’র ট্রেলার, ছবি নিয়ে বড় ঘোষণার পথে শাহরুখ!

ছবির টিজারেই চমক দিয়েছিলেন শাহরুখ।
Posted: 02:01 PM May 06, 2023Updated: 02:01 PM May 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখের ‘জওয়ান’ ছবির মুক্তির তারিখ নিয়ে নানা জল্পনা কল্পনা চলছে। কখনও শোনা যাচ্ছে জুন মাসে মুক্তি পাবে তো, কখনও শোনা যাচ্ছে আগস্ট। আবার গুঞ্জন রয়েছে অক্টোবরেও নাকি মুক্তি পাবে এই ছবি। তবে সব জল্পনাকে সরিয়ে ‘জওয়ান’ ছবি নিয়ে বড় ঘোষণা করতে একেবারে তৈরি শাহরুখ ও জওয়ান টিম।

Advertisement

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, আইপিএলের ফাইনালের দিনই নাকি মুক্তি পেতে চলেছে ছবির ট্রেলার। আর সেদিনই জানা যাবে ঠিক কবে মুক্তি পাবে এই ছবি।

[আরও পড়ুন: বাড়ছে জনযোগ, দক্ষিণে ‘নবজোয়ার’ যাত্রার রুট বদলাচ্ছেন অভিষেক]

অন্য়দিকে, ‘পাঠান’ ছবি সুপারহিট হওয়ার পর থেকেই শাহরুখের পরবর্তী ছবি ‘জওয়ানে’র দিকে নজর সকলের। অনুরাগীরা তো ইতিমধ্যেই এই ছবি নিয়ে নানারকম শোরগোল শুরু করে দিয়েছেন। ‘জওয়ান’ ছবির নির্মাতারাও এই ছবিকে নানাভাবে রহস্য তৈরি করতে প্রস্তুত। তাই তো এই ছবি ঘিরে কোনও তথ্যই সেভাবে সামনে আসছে না। তবে এবার বলিউড সূত্র থেকে যে খবর এল, তা কিন্তু হতবাক করার মতো।

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, শাহরুখের এই ‘জওয়ান’ নাকি ১৯৮৬ সালে মুক্তিপ্রাপ্ত অমিতাভ বচ্চন অভিনীত ছবি ‘আখরি রাস্তা’ থেকে অনুপ্রাণিত! তবে শুধু তাই নয়, জওয়ান ছবি অনুপ্রাণিত হয়েছে কমল হাসান অভিনীত তামিল ছবি ‘ওরু কাইড়িইন ডায়েরি’ থেকেও।

[আরও পড়ুন: আর ‘আপৎকালীন স্বাস্থ্য বিপর্যয়’ নয় করোনা ভাইরাস, স্বস্তি দিয়ে জানাল WHO]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement