shono
Advertisement

রাজকুমার হিরানির ছবিতে সুযোগ পেতে হাত কাটবেন! এ কী মন্তব্য শাহরুখের! দেখুন ভিডিও

রাজকুমার হিরানিকে খোলা চিঠিও লিখেছেন শাহরুখ।
Posted: 06:27 PM Apr 19, 2022Updated: 06:28 PM Apr 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মুন্নাভাই এমবিবিএস’ থেকে ‘৩ ইডিয়টস’, রাজকুমার রাওয়ের সিনেমা মানেই ব্লকবাস্টার। এমন পরিচালকের সঙ্গে কাজ করতে মুখিয়ে থাকেন তারকারা। তবে শাহরুখ খান (Shah Rukh Khan) বরাবর বি-টাউনের ‘বাজিগর’। রাজকুমার হিরানির ছবিতে সুযোগ পেতে হাত কাটার মতো মারাত্মক কাণ্ডও ঘটাতে পারেন তিনি। নিজমুখে একথা জানিয়েছেন পরিচালককে। বিশ্বাস হচ্ছে না? বেশ ভিডিওতেই দেখে নিন। 

Advertisement

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

ভিডিও দেখে নিশ্চয়ই বুঝে গিয়েছেন। রটনা ঘটনায় পরিণত হয়েছে। পরিচালক-প্রযোজক রাজকুমার হিরানির ছবিতে নায়ক শাহরুখ খান। ছবির নাম ‘ডাঙ্কি’ (Dunki)। মজার এই ভিডিও পোস্ট করে তারই ঘোষণা করে দিলেন কিং খান। ভিডিওর ক্যাপশনে আবার খোলা চিঠি হিসেবে শাহরুখ লিখেছেন,

“প্রিয় রাজকুমার হিরানি,

আপনি তো আমার সান্তাক্লজ হয়ে গেলেন। আপনি শুরু করে দিন আমি সময়মতো পৌঁছে যাব। আরে আমি তো আপনার সেটেই থাকতে শুরু করে দেব! আপনার সঙ্গে কাজ করতে পেরে সত্যিই খুশি এবং কৃতজ্ঞ। ২০২৩ সালের ২২ ডিসেম্বর সিনেমা হলে নিয়ে আসছি ডাঙ্কি।”

[আরও পড়ুন: ‘সিঁথিতে সিঁদুর, গলায় মঙ্গলসূত্র নেই কেন?’, বিয়ের পর আলিয়াকে দেখেই প্রশ্ন নেটিজেনদের]

প্রথমে শোনা গিয়েছিল, হিরানির এই ছবিতেই আবার কাজলের সঙ্গে জুটি বাঁধছেন শাহরুখ। শাহরুখ-কাজলের জুটি মানেই অনুরাগীদের কাছে বাড়তি প্রত্যাশা। কিন্তু এখন মনে করা হচ্ছে শাহরুখের সঙ্গে এই ছবিতে অভিনয় করবেন তাপসী পান্নু (Taapsee Pannu)। কারণ শাহরুখ নিজের পোস্টে তাপসীকে ট্যাগ করেছেন। আবার তাপসীও শাহরুখকে ট্যাগ করেছেন। 

অবশ্য ছবিতে কাজল ও বিদ্যা বালনের থাকার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। সূত্রের খবর মানলে, অভিবাসনের গল্পই বলতে চলেছে রাজকুমার হিরানির এই ছবি। পাঞ্জাব থেকে কানাডা যাত্রা করবেন শাহরুখ খান। শোনা এও যাচ্ছে, ছবিতে শাহরুখের স্ত্রীয়ের ভূমিকায় থাকবেন কাজল। অন্যদিকে এক সাংবাদিকের চরিত্রে দেখা যাবে তাপসী পান্নুকে। আর শাহরুখের এই যাত্রায় সাহায্য করবেন বিদ্যা বালান। 

[আরও পড়ুন: হাসির মোড়কে সমাজ সচেতনতার বার্তা, ‘জয়েশভাই জোরদারে’র ট্রেলারে অনবদ্য রণবীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement