shono
Advertisement

নতুন ছবির ঘোষণা, এবার বাইকারের ভূমিকায় শাহিদ!

ছবিতে শাহিদের লুক কেমন? The post নতুন ছবির ঘোষণা, এবার বাইকারের ভূমিকায় শাহিদ! appeared first on Sangbad Pratidin.
Posted: 05:03 PM Mar 10, 2019Updated: 05:03 PM Mar 10, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা ভালই কাটছে শাহিদ কাপুরের। একটা ছবির শুটিং এখনও শেষ হয়নি। এর মাঝে আরও একটা ছবি হাতে এসে গিয়েছে তাঁর। নতুন এই ছবিতে নাকি বাইকারের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

Advertisement

শাহিদ কাপুর এখন ‘কবীর সিং’ ছবির শুটিং করছেন। ২০১৭ সালের তেলুগু ছবি ‘অর্জুন রেড্ডি’-র রিমেক এটি। ছবিতে শাহিদ এক ডাক্তারি ছাত্রের ভূমিকায় অভিনয় করছেন। শোনা যাচ্ছে, এই ছবির কাজ শেষ হলেই তিনি নতুন ছবিতে হাত দেবেন। যদিও ছবি নিয়ে খুব বেশি কিছু বলেননি শাহিদ। শুধু জানা গিয়েছে ডিসেম্বর থেকে ছবির কাজ শুরু হবে। ছবিতে শাহিদকে চাপদাড়ি লুকে দেখা যাবে। তবে এই ছবির জন্য শাহিদকে বাইক শিখতে হবে তা নয়। বাইকার হিসেবে শাহিদ কাপুরের বলিউডে বেশ নাম রয়েছে। বাইক তাঁর বরাবরই প্রিয়। সম্প্রতি তিনি BMW R1250 GS Adventure বাইক কিনেছেন। বাইকটির দাম অন্তত ১৮.২৫ লাখ টাকা। ইনস্টাগ্রামে তার একটি ছবি পোস্ট করেছেন শাহিদ।

সড়ক’ সিক্যুয়েলে নয়া চমক! কী থাকছে ছবিতে? ]

কিছুদিন আগে খবর ছড়িয়েছিল শাহিদ কাপুর নাকি ক্যানসারে আক্রান্ত। তাঁর নাকি পাকস্থলীতে ক্যানসার ধরা পড়েছে। ক্যানসারের খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে এ খবরও রটে গিয়েছিল চিকিৎসার জন্য তিনি দেশের বাইরে উড়ে গিয়েছেন। স্বাভাবিকভাবেই দুশ্চিন্তা বাড়তে থাকে আরও। কিন্তু শাহিদের এই অসুস্থতার খবর উড়িয়ে দেয় কাপুর পরিবার। তাদের তরফ থেকে জানানো হয়, সুস্থই আছেন মিশা আর জাইনের বাবা। বরং এমন খবর ছড়িয়ে দেওয়ার জন্য বড়ই ক্ষুব্ধ হয় কাপুর পরিবার। তাঁদের বক্তব্য, এমন কোনও ঘটনা তো ঘটেইনি। আর যাঁরা এমন মিথ্যে খবর ছড়াচ্ছেন তাঁদের খবরের ভিত্তিটা কী? এমন খবর ছড়ানোর আগে যাঁরা তা করছেন তাঁদের ভাবা উচিত কীসের ভিত্তিতে এমন কথা তাঁরা বলছেন। এটা কিছুতেই মেনে নেওয়া যায় না।

বিয়ে করছেন বরুণ-নাতাশা! কবে দিনক্ষণ? ]

The post নতুন ছবির ঘোষণা, এবার বাইকারের ভূমিকায় শাহিদ! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার