shono
Advertisement

‘আচমকা পিছন থেকে এসেই…’, ছোটবেলায় যৌন নিগ্রহ, ভয়ংকর অভিজ্ঞতা সোনম কাপুরের

আজও ভাবলে শিউরে ওঠেন অভিনেত্রী।
Posted: 07:37 PM Jun 10, 2023Updated: 07:37 PM Jun 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার ৩৮ বছরে পা দিলেন সোনম কাপুর (Sonam Kapoor)। এখন তিনি পুরদস্তুর গিন্নি। স্বামী আনন্দ আহুজা ও ছেলে বায়ুর সঙ্গে লন্ডনে বেশিরভাগ সময় কাটান। তবে ছোটবেলার যৌননিগ্রহের স্মৃতি এখনও মন থেকে মুছে ফেলতে পারেননি অভিনেত্রী।

Advertisement

হ্যাঁ, অনিল কাপুরের (Anil Kapoor) মতো তারকার মেয়ে হওয়া সত্ত্বেও যৌননিগ্রহের মতো ভয়ংকর অভিজ্ঞতার মধ্যে দিয়ে যেতে হয়েছিল সোনমকে। রাজীব মসন্দকে সাক্ষাৎকার দিতে গিয়ে, সেকথা জানিয়েছিলেন অভিনেত্রী। সোনম জানান, ১৩ বছর বয়স ছিল তাঁর। বন্ধুদের সঙ্গে সিনেমা দেখতে গিয়েছিলেন। সেখানেই এই ঘটনা ঘটে।

[আরও পড়ুন: গৌরীর জীবনে আবার শৈলর কালো ছায়া, এবার ভিক্ষুকের বেশে চান্দ্রেয়ী, কী হতে চলেছে?]

সোনমের কথায়, “পিছন থেকে আচমকা এসে ওই লোকটা আমার বুকে খুব বাজেভাবে হাত দিয়েছিল।” অভিনেত্রী জানান, সেই সময় তাঁর শারীরিক গঠন মোটেও প্রাপ্তবয়স্কা নারীর মতো ছিল না। কিন্তু তা সত্ত্বেও এমন হেনস্তা হয়েছিল। ঘটনায় হতবম্ব হয়ে গিয়েছিলেন সোনম। কাউকে কিছু বলতে পারছিলেন না তিনি। এক জায়গায় দাঁড়িয়ে পড়েন আর ক্রমাগত কাঁদতে থাকেন।

আজও সেই ভয়ংকর স্মৃতি মনে পড়লে শিউরে ওঠেন সোনম। অভিনেত্রী জানান, প্রায় প্রত্যেক মেয়েকেই কোনও না কোনও সময় এমন হেনস্তা সহ্য করতে হয়। ভয় পেয়ে কাউকে কিছু বলতে পারেন না। সোনমের এই ট্রমা থেকে বের হতে অনেক সময় লেগে গিয়েছিল। প্রায় ২-৩ বছর পরে ওই ঘটনা সম্পর্কে কাউকে কিছু বলতে পেরেছিলেন বলেই জানান অভিনেত্রী।

[আরও পড়ুন: শুভঙ্কর সান্যাল হয়ে ফের শত্রু দমনে রঞ্জিত মল্লিক, কেমন হল ‘অপরাজেয়’? পড়ুন রিভিউ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement