shono
Advertisement

‘কিছু পুলিশ কাজ করে না, ঘুষ খায়’, বারাকপুর শুটআউটে অর্জুনের সুরেই সমালোচনা সৌগতর

নিরাপত্তা নিয়ে অর্জুন সিংয়ের সমালোচনাও করলেন তৃণমূল সাংসদ।
Posted: 06:10 PM May 27, 2023Updated: 06:10 PM May 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভর সন্ধেবেলা বারাকপুরের (Barrackpore) জনবহুল এলাকায় সোনার দোকানে ডাকাতি করতে এসে গুলি চালিয়ে খুন করে দেওয়ার মতো ঘটনা ঘটিয়েছে দুষ্কৃতীরা। ঘটনার দেড় দিন পর ২ জনকে পুলিশ গ্রেপ্তার করলেও অধরা মূল অভিযুক্ত। বারাকপুরের শান্তিপূর্ণ এলাকা আনন্দপুরীতে এমন ঘটনায় গোড়া থেকে পুলিশের গাফিলতিকে দায়ী করেছেন স্থানীয় সাংসদ অর্জুন সিং (Arjun Sing)।

Advertisement

এবার অনেকটা তাঁর সুরে সুর মিলিয়ে পুলিশের সমালোচনা শোনা গেল দমদমের তৃণমূল সাংসদ (TMC MP) সৌগত রায়ের (Sougata Roy)গলায়। বললেন, ”কিছু পুলিশ ঘুষ খায়, কাজ করে না।” তবে অর্জুনের সমালোচনাও করেছেন সৌগতবাবু। স্থানীয় প্রশাসনের বিরুদ্ধে অর্জুন যে এত ক্ষোভ উগরে দিচ্ছেন, তা কেন দলের কাছে বলছেন না? প্রশ্ন বর্ষীয়ান সাংসদের।

[আরও পড়ুন: অভিষেকের কর্মসূচিতে কুড়মি বিক্ষোভের নেপথ্যে কারা? অবস্থান স্পষ্ট করল আদিবাসী কুড়মি সমাজ]

শনিবার সৌগত রায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে শুটআউট নিয়ে বলেন, ”আইনশৃঙ্খলা পরিস্থিতি খারাপ হচ্ছে। কিছু পুলিশ কাজ করে না, ঘুষ খায়।” অনেকেই তাঁর এই সমালোচনায় বারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের সুর খুঁজে পেয়েছেন। তবে অর্জুন সিংয়ের সমালোচনাও করেছেন সৌগত রায়। শুক্রবার অর্জুন সিং আক্ষেপের সুরে বলেছিলেন, ”আমার নিরাপত্তা নিতে লজ্জা হয়। সাধারণ মানুষের যেখানে কোনও নিরাপত্তা নেই, গুলিতে একটা নিরীহ যুবককে মেরে ফেলা হল! প্রয়োজন হলে আমি নিরাপত্তা ছেড়ে দেব।”

[আরও পড়ুন: শালবনি হাসপাতালে সারপ্রাইজ ভিজিট মুখ্যমন্ত্রীর, নাম দিলেন সদ্যোজাত শিশুর]

এ নিয়ে সৌগত রায়ের মন্তব্য, ”এসব কথা এখন সংবাদমাধ্যমে বলে কী লাভ? নিরাপত্তা ছাড়তে চাইলে দলকেই তো বলতে পারে।”  ফলে সৌগত রায় যে কারও পক্ষ নিয়ে কথা বলছেন, তেমনটা নয়। শুধু সামগ্রিক পরিস্থিতিতে তিনি আইনশৃঙ্খলা নিয়ে চিন্তিত, সেটাই প্রকাশ করেছেন।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement