shono
Advertisement

অসুস্থ সুকান্তকে দেখতে হাসপাতালে সৌরভ, রাজনৈতিক মহলে তুঙ্গে জল্পনা!

লোকসভার আগে হচ্ছেটা কী?
Posted: 08:33 PM Feb 16, 2024Updated: 09:04 PM Feb 16, 2024

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে দেখতে শুক্রবার কলকাতার বেসরকারি হাসপাতালে পৌঁছে গেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বেশ খানিকক্ষণ সুকান্তর সঙ্গে কথাবার্তা বলেন প্রাক্তন বিসিসিআই সভাপতি। তার পরই রাজনৈতিক মহলে জল্পনা, লোকসভার আগে কি তবে ফের সৌরভের রাজনীতির ময়দানে যোগ দেওয়ার সম্ভাবনা বাড়ছে?

Advertisement

শুক্রবার সন্ধ্যায় সুকান্তকে দেখতে হাজির হন সৌরভ। এদিনই তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন বর্ষীয়ান অভিনেতা তথা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তীও। সুকান্তর সঙ্গে বেশ খানিকক্ষণ কথা বলেন সৌরভ। তবে ঠিক কী নিয়ে আলোচনা হয়েছে, তা জানা যায়নি। বিজেপির রাজ্য সভাপতির শারীরিক পরিস্থিতি আপাতত স্থিতিশীল বলেই হাসপাতাল সূত্রে খবর। 

[আরও পড়ুন: ‘রাষ্ট্রপতি শাসন জারির পরিস্থিতি’, সন্দেশখালি নিয়ে দ্রৌপদী মুর্মুকে রিপোর্ট SC কমিশনের]

কিন্তু সুকান্ত-সৌরভ সাক্ষাৎ নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে জল্পনা। একুশের বিধানসভা নির্বাচনের আগেও সৌরভের গেরুয়া শিবির যোগের জল্পনা প্রকট হয়েছিল। তাঁর বাড়িতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ নৈশভোজে যাওয়ায় সেই আলোচনায় ঘৃতাহুতি হয়েছিল। এবারও নতুন করে জল্পনা শুরু হয়েছে। দিনকয়েক আগে অসুস্থ মিঠুন চক্রবর্তীকে দেখতেও হাসপাতালে গিয়েছিলেন সৌরভ।  

উল্লেখ্য, গত বুধবার সন্দেশখালিতে যাওয়ার পথে বাধা পায় বিজেপির প্রতিনিধি দল। নতুন করে ১৪৪ ধারা জারি হওয়ায় টাকির হোটেলে আটকে দেওয়া হয় সুকান্ত মজুমদারকে। তবে কার্যত পুলিশের চোখে ধুলো দিয়ে হোটেলের অন্য গেট দিয়ে সরস্বতী প্রতিমা হাতে বেরিয়ে পড়েন সুকান্ত। ইছামতীর পাড়ে প্রতিমা রেখে শুরু হয় পুজো। কিন্তু এর পরই পরিস্থিতি ক্রমশ উত্তপ্ত হয়ে ওঠে। পুলিশের গাড়ির বনেটের উপর উঠে বিক্ষোভ দেখান বিজেপি রাজ্য সভাপতি। গাড়িও এগোতে পিছতে শুরু করেন পুলিশকর্মীরা। প্রবল ঝাঁকুনিতে মাটিতে পড়ে যান সুকান্ত। যদিও বিজেপির দাবি, পুলিশই ফেলে দেয় তাঁকে। সংজ্ঞা হারান সুকান্ত। পুলিশের গাড়িতে করে তাঁকে বসিরহাট সুপার স্পেশালিটি হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। বর্তমানে কলকাতার এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন বিজেপি রাজ্য সভাপতি।

[আরও পড়ুন: সারদা দেবীর আদলে ব্যঙ্গচিত্র পোস্ট! হিন্দু ভাবাবেগে আঘাতের দায়ে বিজেপিকে তুলোধোনা তৃণমূলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement