shono
Advertisement

আক্রান্ত স্নেহাশিস, সৌরভের বাড়িতে ডেঙ্গুর আবহ

যদিও সৌরভের বাড়িতে কোনওরকম মশার লার্ভা মেলেনি। The post আক্রান্ত স্নেহাশিস, সৌরভের বাড়িতে ডেঙ্গুর আবহ appeared first on Sangbad Pratidin.
Posted: 08:47 PM Nov 23, 2017Updated: 06:40 PM Sep 22, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খোদ প্রিন্স অফ ক্যালকাটার বাড়িতেই ডেঙ্গুর আবহ। বাড়ি সংলগ্ন এলাকায় যেরকম পরিবেশ তৈরি হয়েছে, তাতে যে কোনও সময় তা ডেঙ্গুর আঁতুড়ঘর হয়ে উঠতে পারে। এদিকে মহারাজের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় ইতিমধ্যেই ডেঙ্গুতে আক্রান্ত। বেলভিউ হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর।

Advertisement

জঙ্গিদের ল্যাপটপে কলকাতার নামী স্কুল, রাজভবন-ভিক্টোরিয়ার নকশা ]

প্রতি সপ্তাহেই পুরসভা কর্মীরা সৌরভের বাড়ির চারপাশ পরিষ্কার করেন। যে জায়গাগুলো কর্মীদের নাগালে সেখানে কোনও সমস্যা নেই। তা পরিচ্ছন্নই আছে। কিন্তু কিছু কিছু জায়গায় পৌঁছাতে পারেন না কর্মীরা। বিশেষত বাড়ির পিছনের অংশে, রুফটপ ও বাড়ির টব, বাগানের মতো জায়গায়। সেখানেই এমন পরিবেশ তৈরি হয়েছে যে তা মশার আঁতুড়ঘর হয়ে উঠতে পারে। স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের ডেঙ্গুতে আক্রান্ত হওয়ার খবর পেয়ে আজ মেয়র পারিষদ অতীন ঘোষ নিজে সৌরভের বাড়িতে যান। দেখা করেন মহারাজের সঙ্গে। পুরসভা কর্মীরা যাতে বাড়ির ভিতর ও সংলগ্ন অংশ পরিষ্কার করতে ঢুকতে পারেন, সে ব্যাপারে অনুরোধ করেন। সবরকম সাহায্যের আশ্বাস দেন সৌরভ।

মেলেনি ওটি, চেয়ারে বসিয়েই নির্যাতিতার জটিল অস্ত্রোপচার SSKM-এ ]

জানা যাচ্ছে, সপ্তাহখানেক আগেই ভুবনেশ্বর গিয়েছিলেন স্নেহাশিস। সেখান থেকেই প্রবল জ্বর নিয়ে ফেরেন। পরে তাঁর ডেঙ্গু ধরা পড়ে। আপতত তাঁর অবস্থা স্থিতিশীল বলেই জানা যাচ্ছে। স্নেহাশিস অবশ্য বেহালার বাড়িতে থাকতেন না। এদিন মেয়র পারিষদ জানান, পুরসভার কর্মীরা প্রতি সপ্তাহেই নিয়মমাফিক সৌরভের বাড়ির আশপাশ পরিষ্কার করেছেন। কিন্তু কিছু কিছু জায়গা তাঁদের নাগালের বাইরে ছিল। সেখানেই এমন পরিবেশ তৈরি হয়েছে যাতে মশার জন্ম হতে পারে। যদিও সৌরভের বাড়িতে কোনওরকম মশার লার্ভা মেলেনি। তবে আগেভাগেই সতর্কতা নেওয়া হচ্ছে।

The post আক্রান্ত স্নেহাশিস, সৌরভের বাড়িতে ডেঙ্গুর আবহ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার