shono
Advertisement

আল-নাসেরেও কোচের সঙ্গে ঝামেলা রোনাল্ডোর! নতুন কোচ খুঁজছেন ক্লাবকর্তারা

আল নাসেরের কর্তারা নাকি নতুন কোচ হিসাবে জোস মোরিনহোর সঙ্গে কথা বলেছেন।
Posted: 10:45 AM Apr 13, 2023Updated: 10:45 AM Apr 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ম্যাঞ্চেস্টার ইউনাইটেড, পর্তুগালের পর এবার নতুন ক্লাব আল-নাসেরের কোচের সঙ্গেও ঝামেলা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo)! আল নাসরের কোচ রুডি গার্সিয়ার পরিকল্পনা মেনে নিতে পারছেন না সিআর সেভেন (CR 7)। আর তার জেরে নাকি নতুন কোচ খুঁজতে শুরু করেছেন আল নাসেরের ক্লাব কর্তৃপক্ষ।

Advertisement

আসলে সাম্প্রতিক অতীতে কোচ রুডি গার্সিয়ার (Rudi Garcia) পরিকল্পনায় সেভাবে ভাল ফলাফল করতে পারছে না রোনাল্ডোর ক্লাব। যার ফলে দলের ড্রেসিং রুমেও অশান্তির পরিবেশ। রোনাল্ডোর নেতৃত্বে সিনিয়র ফুটবলররা নাকি কোচের বিরুদ্ধে বিদ্রোহ করছেন। আসলে গার্সিয়া যেভাবে দলকে খেলাচ্ছেন, তা পছন্দ হচ্ছে না রোনাল্ডোর। দলের খারাপ ফলের জন‌্য রোনাল্ডো কোচের পরিকল্পনাকেই নাকি দায়ী করেছেন।

[আরও পড়ুন: নিচুতলায় সিপিএমের সঙ্গে মহাজোট চাইছে RSS, আলিমুদ্দিনে উদ্বেগ]

তাই বাধ্য হয়ে বিকল্প খুঁজতে হচ্ছে আল নাসের (Al-Nassr) কর্তাদের। শোনা যাচ্ছে গার্সিয়াকে আর এক ম্যাচ সময় দেওয়া হয়েছে, নিজের চাকরি বাঁচানোর জন্য। তাতে যদি তিনি চাকরি বাঁচিয়ে উঠতে পারেন তো ভাল, নাহলে বিকল্প হিসাবে ইউরোপের কোনও হেভিওয়েট কোচকে আনা হবে। স্প‌্যানিশ সংবাদমাধ‌্যম সূত্রে খবর, আল নাসেরের কর্তারা নাকি নতুন কোচ হিসাবে জোস মোরিনহোর (Jose Mourinho) সঙ্গে কথা বলেছেন। তাঁকে বিশাল অঙ্কের প্রস্তাব দেওয়া হয়েছে। আর রোনাল্ডোও কোচ হিসাবে তাঁকেই চাইছেন। যদিও দ্য স্পেশ্যাল ওয়ান এখন রোমার কোচিং করাচ্ছেন, আদৌ নিজের ক্লাব ছেড়ে যাবেন কিনা সেটা নিয়ে প্রশ্ন আছে।

[আরও পড়ুন: বাংলার মিড ডে মিলে ১০০ কোটির গরমিল! কেন্দ্রীয় কমিটির রিপোর্ট ওড়াল তৃণমূল]

কোচের সঙ্গে রোনাল্ডোর মনোমালিন‌্য নতুন নয়। এর আগে ম‌্যাঞ্চেস্টার ইউনাইটেডে এরিক টেন হাগের সঙ্গে সমস‌্যা তৈরি হয়েছিল রোনাল্ডোর। বিশ্বকাপ চলাকালীন পর্তুগালের তৎকালীন কোচ ফার্নান্দো স্যান্টোসের সঙ্গেও রোনাল্ডোর বিবাদ নিয়ে লেখালেখি হয়েছে। নতুন ক্লাবে যোগদানের পর সেই পুরনো বিতর্ক।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement