shono
Advertisement

Virat Kohli And Babar Azam: বিরাট না বাবর, কে সেরা? মজার জবাব দিলেন বিশ্বজয়ী অজি তারকা

কে সেরা? বিরাট না বাবর?
Posted: 05:36 PM Aug 26, 2023Updated: 11:54 AM Aug 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র কয়েকটা দিন। এশিয়া কাপের (Asia Cup 2023) মঞ্চে দুই মহাতারকার দেখা হবে। বাইশ গজে যুদ্ধে ফের লড়াই করবেন বিরাট কোহলি (Virat Kohli) ও বাবর আজম (Babar Azam)। এরপর তো বিশ্বকাপের (ICC ODI World Cup 2023) মঞ্চে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশের দুই চ্যাম্পিয়নের ডুয়েল তো আছেই।

Advertisement

এমন প্রেক্ষাপটে ফের একবার বিরাট বনাম বাবরের লড়াই নিয়ে শুরু হয়েছে। এবার এই ডুয়েলের মধ্যে ঢুকে গেলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন বিশ্বকাপ জয়ী অলরাউন্ডার টম মুডি (Tom Moody)।

[আরও পড়ুন: ফের ভারত-পাক মহারণ! মেগা ফাইনালের আগে নীরজকে শুভেচ্ছা জানালেন আর্শাদ]

তিনি বলেন, “কেন বিরাট কোহলি ও বাবর আজমের মধ্যে তুলনা করা হবে? এটা একেবারেই বুঝতে পারি না। বরং আমি তো বাবরের মধ্যে বিরাটের ছায়া দেখতে চাই। বিরাট যেমন ক্রিকেটীয় শটের উপর রান করে, বাবরও সেই নীতিতেই বিশ্বাসী। দু’জনেরই ক্রিকেটীয় ব্রেন খুবই পরিষ্কার। দু’জন অসাধারণ রান চেজ করতে পারে। এবং বাবরও আমাদের বিরাটের মতোই বছরের পর বছর ধরে ধারাবাহিকতা বজায় রেখে চলছে।”

২ সেপ্টেম্বর বাইশ গজের যুদ্ধে ভারত-পাক মহারণ। এশিয়া কাপে দুই দেশের লড়াই নিয়ে উন্মাদনা তুঙ্গে। এমন প্রেক্ষাপটে বিরাট ও বাবরের লড়াই নিয়ে আরও আলোচনা হবে, সেটা নিয়ে নতুন ভাবে আর বলার অপেক্ষা রাখে না।

[আরও পড়ুন: কাপ যুদ্ধে বিরাটকে কত নম্বরে ব্যাট করা উচিত? জানালেন প্রাক্তন মহাতারকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement