shono
Advertisement

এয়ারলিফ্ট করে দিল্লি আনা হতে পারে পন্থকে, কেমন আছেন তারকা? প্রকাশ্যে রিপোর্ট

দেরাদুনের হাসপাতালে তাঁর সঙ্গে দেখা করলেন অভিনেতা অনিল কাপুর ও অনুপম খের।
Posted: 10:16 AM Dec 31, 2022Updated: 01:37 PM Dec 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরশেষে ভয়ংকর দুর্ঘটনার কবলে ঋষভ পন্থ। দেরাদুনের ম্য়াক্স হাসপাতালে ভরতি তিনি। গাড়ি দুর্ঘটনায় পিঠ-সহ শরীরের একাধিক জায়গা পুড়ে গিয়েছিল ভারতীয় উইকেটকিপারের। ক্ষতবিক্ষত সেই সব স্থানেই এবার হল প্লাস্টিক সার্জারি। তবে শোনা যাচ্ছে, পরবর্তী চিকিৎসার জন্য পন্থকে দেরাদুন থেকে উড়িয়ে নিয়ে আসা হতে পারে দিল্লিতে।

Advertisement

শুক্রবার ভোর রাতে নিজেই গাড়ি চালিয়ে উত্তরাখণ্ড যাচ্ছিলেন পন্থ (Rishabh Pant)। হাইওয়েতে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে তাঁর দামি গাড়ি। দাউদাউ করে আগুন লেগে যায় গাড়িতে। কোনওক্রমে গাড়ি থেকে বেরিয়ে আসেন তিনি। বর্ষবরণে মা’কে সারপ্রাইজ দিতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েন তিনি। শোনা যাচ্ছে, দেরাদুনের ওই হাসপাতালে ইতিমধ্যেই তাঁর মস্তিষ্ক ও স্পাইনাল কর্ডের MRI করা হয়েছে। সেসব রিপোর্ট স্বাভাবিকই আছে। আজ, গোড়ালি ও হাঁটুর MRI করা হবে। ডান পায়ের হাঁটু ও গোড়ালির লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে তাঁর।

[আরও পড়ুন: প্রতীক্ষার অবসান, বছরশেষে আকাশছোঁয়া মূল্যে এশিয়ার ক্লাবে সই রোনাল্ডোর]

পাশাপাশি একাধিক স্থানে প্লাস্টিক সার্জারি হয়েছে বলেও খবর। আবার সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, দিল্লি ও দিল্লি ক্রিকেট সংস্থা থেকে একটি দল দেরাদুন যাচ্ছে পন্থের শারীরিক অবস্থার খোঁজ নিতে। প্রয়োজন বুঝলে তাঁকে এয়ারলিফ্ট করে দেরাদুন থেকে দিল্লি আনা হতে পারে। সেখানেও হতে পারে বাকি প্লাস্টিক সার্জারি।

শনিবার সকালে দেরাদুনের ওই হাসপাতালে পন্থের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অভিনেতা অনুপম খের ও অনিল কাপুর। অনিল জানান, “পন্থের অবস্থা স্থিতিশীল। ওর দ্রুত সুস্থতা কামনা করে আপনারা সকলে প্রার্থনা করুন।” এদিকে, দুর্ঘটনাস্থল থেকে পন্থকে উদ্ধার করা বাসচালক সুশীল মানকে সংবর্ধনা জানাল হরিয়ানা সরকার। পন্থের প্রাণরক্ষা করার জন্য কেন্দ্রের তরফেও তাঁকে সম্মানিত করা হবে। উত্তরাখণ্ডের ডিজিপি জানান, “পন্থকে যাঁরা সাহায্য করেছিলেন, সেই সুশীল-সহ স্থানীয়দের সংবর্ধনা দেওয়া হবে।” ‘মসিহা’ হয়ে ওঠা বাসচালকের প্রশংসা করেছেন ভিভিএস লক্ষ্মণও। 

[আরও পড়ুন: দীর্ঘদিন পর ক্ষুদ্র সঞ্চয়ে বাড়ল সুদের হার, তবে প্রত্যাশা পূরণ হল কি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement