শেষ ল্যাপে এসে থামল উদয় সাহারনদের স্বপ্নের দৌড়, কোথায় ভুল? কারণ জানালেন ভারত অধিনায়ক

06:03 PM Feb 12, 2024 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে (Under 19 World Cup) ভারত-উদয় আর হল না। অজিদের কাছে হার মানল ভারত। কোথায় ভুল হল ভারতের?
টিম ইন্ডিয়ার অধিনায়ক উদয় সাহারন (Uday Saharan) জানালেন, নিজেদের ঠিক মতো প্রয়োগ করতে না পারার জন্য টুর্নামেন্ট হারতে হল।

Advertisement

[আরও পড়ুন: শাহবাজের লড়াকু ইনিংসের পরেও কেরলের কাছে ১০৯ রানে হার, রনজি থেকে বাংলার বিদায়]

যদিও ভারতীয় দল গোটা টুর্নামেন্টে বেশ ভালোই খেলেছে। উদয় বলেছেন, ”আমরা প্রস্তুত ছিলাম। কিন্তু নিজেদের ঠিকমতো প্রয়োগ করতে পারিনি। এখানেই আমাদের ভুল হয়ে গিয়েছে।” উদয় সাহারন আরও বলেন, ”আমরা বেশ কিছু শট খেলেছি কিন্তু ক্রিজে বেশিক্ষণ টিকতে পারিনি।” ফাইনালে অস্ট্রেলিয়া যে পাহাড়প্রমাণ রান করেছিল তা নয়। কিন্তু অস্ট্রেলিয়ার রান তাড়া করতে নেমে পরিকল্পনার সঠিক রূপায়ণ করা সম্ভব হয়নি ভারতের পক্ষে। উদয় সাহারন বলেন, ”ছেলেদের খেলায় আমি সন্তুষ্ট। আমি গর্বিতও। গোটাদল টুর্নামেন্টের শুরু থেকে শেষ পর্যন্ত ভালোই খেলেছে। লড়াকু মনোভাবের পরিচয় দিয়েছে দল।”
দাদাদের পাশাপাশি ভাইরাও বিশ্বকাপ ফাইনালে উঠে ট্রফি জিততে পারল না। রোহিত শর্মার দল গোটা বিশ্বকাপে দুর্দান্ত খেলে ফাইনালে হার মেনেছিল প্যাট কামিন্সের দলের কাছে। অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপেও প্রায় একই ছবি। উদয় সাহারনের ছেলেরা গোটা টুর্নামেন্টে দুর্দান্ত খেলেও ফাইনালে এসে পা হড়কান।

 

[আরও পড়ুন: ভারতকে হারিয়ে দুই অজি সর্দারজির বিশেষ উদযাপন, ভাইরাল ভিডিও]

 

Advertisement
Next