shono
Advertisement

রাঁচির উইকেট চিন্তায় রাখবে দুদলকে? চতুর্থ টেস্টের আগে খোলসা করলেন ভারতের ব্যাটিং কোচ

রাঁচির উইকেটে বল ঘুরবে কবে থেকে?
Posted: 07:28 PM Feb 22, 2024Updated: 07:28 PM Feb 22, 2024
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাঁচ টেস্টের সিরিজে এই মুহূর্তে এগিয়ে ভারত। বৃহস্পতিবার থেকে রাঁচিতে শুরু হচ্ছে চতুর্থ টেস্ট। টেস্টের বল গড়ানোর আগে দেখা গিয়েছে জেএসসিএ আন্তর্জাতিক স্টেডিয়াম কমপ্লেক্সের উইকেটে ফাটল আছে। উইকেটে টার্ন ও অসম বাউন্স থাকতে পারে বলে মনে করা হচ্ছে।
ভারতের ব্যাটিং কোচ বিক্রম রাঠোর (Vikram Rathour) বলেছেন, ”ভারতীয় উইকেট যেমন হয়, এই উইকেটও সেরকমই। উইকেটে ফাটল রয়েছে। এই উইকেটে বল টার্ন করবে। তবে কতটা টার্ন করবে বা কবে  থেকে করবে, সেই বিষয়ে এখনই বলতে পারব না।”
বিশাখাপত্তনমের পর রাজকোটেও ডাবল সেঞ্চুরি করেছেন যশস্বী জয়সওয়াল। সরফরাজ খানও মনে রাখার মতো ইনিংস খেলেছেন। রাঠোর বলেছেন, ভারতের ঘরোয়া ক্রিকেট যে তরুণ ক্রিকেটারদের তুলে আনতে পারে, সেটি প্রমাণিত হয়েছে। 

[আরও পড়ুন: প্রকাশ্যে আইপিএলের সূচি, উদ্বোধনী ম্যাচেই ধোনি বনাম বিরাটের ডুয়েল]

ভারতের ব্যাটিং দলের কোচ আরও বলেন, ”আমার মতে প্রতিটি টেস্ট ম্যাচই গুরুত্বপূর্ণ। ডব্লিউটিসি পয়েন্ট রয়েছে, ফলে প্রতিটি ম্যাচই অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমরা চাইব জশপ্রীত বুমরাহ প্রতিটি ম্যাচেই খেলুক।”
উল্লেখ্য, ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টে খেলছেন না ভারতীয় টেস্ট দলের সহ-অধিনায়ক জশপ্রীত বুমরাহ। তাঁর বদলে পেস বিভাগের নেতৃত্ব দেবেন মহম্মদ সিরাজ (Mohammad Siraj)। সম্ভবত অভিষেক হতে চলেছে বাংলার পেসার আকাশদীপের।
বোর্ড সূত্রের খবর, ওয়ার্কলোড ম্যানেজমেন্টের জন্য বিশ্রাম দেওয়া হয়েছে টেস্ট দলের সহ-অধিনায়ককে। কিন্তু এক সর্বভারতীয় সংবাদমাধ্যম আবার চাঞ্চল্যকর দাবি করল। ওই সংবাদমাধ্যমের দাবি অনুযায়ী, বুমরাহ নাকি বোর্ডের কাছে বিশ্রাম চাননি। বোর্ডের তরফেই একপ্রকার জোর করে বিশ্রামে পাঠানো হয়েছে তাঁকে। আসলে সামনেই টি-২০ বিশ্বকাপ। তাই দলের এক নম্বর পেসারকে নিয়ে ঝুঁকি নিতে চান না বোর্ড কর্তারা। 

[আরও পড়ুন: বেজে গেল দামামা, কবে কোথায় নামছে শ্রেয়স আইয়ারের কেকেআর?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement