shono
Advertisement

ভারত-পাক ম্যাচের টিকিটের চাহিদা দর্শকাসনের ২০০ গুণ! বিস্মিত মার্কিন আয়োজকরা

ভারত-পাক ম্যাচের অস্থায়ী স্টেডিয়াম এখনও তৈরি হয়নি।
Posted: 09:15 PM Feb 24, 2024Updated: 09:15 PM Feb 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এখনও স্টেডিয়াম পুরোপুরি তৈরি নয়। সময়মতো সেই অস্থায়ী স্টেডিয়ামের কাজ শেষ হবে কিনা তাই নিয়ে সংশয় রয়েছে। অথচ, সেই স্টেডিয়ামে খেলা দেখার জন্য দর্শকাসনের থেকে প্রায় ২০০ গুণ বেশি টিকিটের চাহিদা। আসলে প্রতিপক্ষ যখন ভারত ও পাকিস্তান, তখন এমনটা হওয়ায় স্বাভাবিক।

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান (India vs Pakistan) মহারণের বল গড়াবে ৯ জুন। নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে হবে রক্তের গতি বাড়িয়ে দেওয়া সেই ম্যাচ। অস্থায়ী এই স্টেডিয়ামে ৩৪ হাজার দর্শকাসন থাকার কথা। সেই ম্যাচের জন্য নাকি টিকিটের চাহিদা আকাশছোঁয়া। হাজার হাজার টিকিটের আবদার সামলাতে হচ্ছে আয়োজকদের। সূত্রের দাবি, সাধারণ দর্শকদের জন্য যা টিকিট ছাড়া হবে তাঁর চেয়ে প্রায় ২০০ গুণ বেশি দর্শক টিকিটের জন্য সাবস্ক্রাইব করে ফেলেছেন। যাতে বিস্মিত টুর্নামেন্টের আয়োজকরাও।

[আরও পড়ুন: ‘জমি নিয়ে থাকলে ফেরত দিন’, সন্দেশখালি গিয়ে অভিষেকের বার্তা শোনালেন সেচমন্ত্রী]

আমেরিকার বিশ্বকাপ আয়োজক কমিটির চিফ এক্সিকিউটিভ ব্রেট জোন্স বলেছেন, “এখন থেকেই টিকিটের বিশাল চাহিদা দেখছি। যেন বিশ্বাসই করতে পারছি না। আসলে ভারত ও পাকিস্তান খেললেই মানুষের উৎসাহ তুঙ্গে থাকে। এই দুটি দেশ যে আমেরিকায় খেলতে আসছে, এটা আমাদের বিরাট প্রাপ্তি। এই ম্যাচ ঘিরে ক্রিকেটপ্রেমীদের মধ্যে উৎসবের আমেজ আমরা বেশ উপভোগ করছি। এই উন্মাদনা কাজে লাগিয়ে আমরা স্থানীয়দের মধ্যে খেলাটাকে জনপ্রিয় করতে চাই।”

[আরও পড়ুন: কবে কার্যকর হবে নয়া দণ্ডসংহিতা আইন? লোকসভার আগে বড়সড় ঘোষণা কেন্দ্রের]

উল্লেখ্য, এবার টি-টোয়েন্টি (T-20 World Cup) বিশ্বকাপ যৌথভাবে আয়োজন করছে আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজ। বিশ্বকাপ শুরু হবে ১ জুন। ভারতের গ্রুপে রয়েছে পাকিস্তান, মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা এবং আয়ারল্যান্ড। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে মার্কিন যুক্তরাষ্ট্র ও কানাডা। ভারত গ্রুপ পর্বের সবক’টি ম্যাচ খেলবে মার্কিন যুক্তরাষ্ট্রে। মার্কিন মুলুকে উপমহাদেশের বহু মানুষ থাকেন। সুতরাং সব ম্যাচেই ভালো দর্শক হবে বলে মনে করা হচ্ছে। তবে ভারত-পাক ম্যাচে টিকিট বেচে কুল দিতে পারবেন না আয়োজকরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement