shono
Advertisement

অনবদ্য হ্যাটট্রিকে জবাব রোনাল্ডোর! বড় ব্যবধানে জয় আল নাসরের

নিজের কেরিয়ারে ৬৪তম হ্যাটট্রিক করলেন পর্তুগিজ মহাতারকা।
Posted: 01:40 PM Mar 31, 2024Updated: 01:40 PM Mar 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঠের বাইরে তাঁর আচরণ নিয়ে সাম্প্রতিক সময়ে নানা বিতর্ক বেঁধেছে। কিন্তু গোলের সামনে আজও অপ্রতিরোধ্য ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। নিজের কেরিয়ারে ৬৪তম হ্যাটট্রিক করে জয় এনে দিলেন তাঁর দল আল নাসেরকে (Al Nassr)। সৌদি প্রো লিগে (Saudi Pro League) আল নাসের ৫-১ গোলে হারায় আল তাইকে। অন্য দুটি গোল করেন ওটাভিও আর ঘারিব।

Advertisement

আন্তর্জাতিক বিরতিতে পর্তুগালের হয়ে মাত্র একটি প্রীতি ম্যাচ খেলেছিলেন রোনাল্ডো। সেই ম্যাচ হেরে যায় তাঁর দেশ। রোনাল্ডোর ফর্ম নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেছিলেন অনেকে। আল তাইয়ের বিরুদ্ধে হ্যাটট্রিক করে সমস্ত সমালোচনার জবাব দিলেন ৩৯ বছর বয়সি তারকা। ঘরের মাঠে তিনটি গোলই তিনি করেন ম্যাচের দ্বিতীয়ার্ধে।

[আরও পড়ুন: কয়েক মাসেই শাহিন আফ্রিদিতে মোহভঙ্গ, পাকিস্তানের অধিনায়ক পদে ফিরলেন বাবর]

ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবলে বিপক্ষকে সমস্যার মধ্যে ফেলছিলেন সাদিও মানেরা। ২০ মিনিটে দূর থেকে মারা ওটাভিওর বাঁকানো শট গোলরক্ষককে বোকা বানিয়ে জালে জড়িয়ে যায়। যদিও দুমিনিট পরেই খেলার গতির বিপরীতে গিয়ে গোলশোধ করেন আল তাইয়ের ভার্জিল মিসিজান। কিন্তু তার পরই লাল কার্ড দেখে মাঠ থেকে বেরিয়ে যান তিনি। দশ জনে খেলে তাঁদের পক্ষে আর ফিরে আসা সম্ভব হয়নি। প্রথমার্ধের সংযুক্ত সময়ে সাদিও মানের বাড়ানো বল থেকে আল নাসরকে এগিয়ে দেন আবদুল রহমান ঘারিব।

দ্বিতীয়ার্ধের পুরোটা জুড়েই দেখা গেল রোনাল্ডোর জাদু। ৬৪ মিনিটে ডান পায়ের ভলিতে লক্ষ্যভেদ করেন তিনি। তিন মিনিট পরেই ফের ব্যবধান বাড়ান। ৮৭ মিনিটে দুর্দান্ত হেডে হ্যাটট্রিক করেন পর্তুগিজ তারকা। এই ম্যাচের পর দ্বিতীয় স্থানে থাকা আল নাসেরের ২৫ ম্যাচে পয়েন্ট ৫৯। সমসংখ্যক ম্যাচ খেলে ৭১ পয়েন্ট নিয়ে লিগ শীর্ষে রয়েছে আল হিলাল। ফলে সৌদি প্রো লিগ জয়ের আশা ক্রমশ দূরে চলে যাচ্ছে রোনাল্ডোর দলের।

[আরও পড়ুন: সর্বোচ্চ ১৫৫.৮ কিমি! একের পর এক দেড়শোর বেশি গতিতে বল, আইপিএলে নয়া ‘গতিদানবে’র উত্থান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement