shono
Advertisement

রোনাল্ডোর সঙ্গে ঝামেলার জের, চাকরি গেল আল-নাসের কোচ রুডি গার্সিয়ার

ইউরোপের এক হেভিওয়েট কোচকে দলে টানার চেষ্টা করছে আল-নাসের।
Posted: 03:07 PM Apr 14, 2023Updated: 03:07 PM Apr 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এর আগে এএস রোমা, অলিম্পিক ডে মার্সেইয়ের মতো ক্লাবে কোচিং করিয়েছেন। নামের পাশে রয়েছে একাধিক ট্রফিও। কিন্তু সৌদি আরবের ক্লাব আল নাসেরে চাকরি বাঁচাতে পারলেন না রুডি গার্সিয়া। কারণ, দলের মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো-সহ সিনিয়র ফুটবলারদের সঙ্গে ঝামেলা।

Advertisement

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড, পর্তুগালের পর নতুন ক্লাব আল-নাসেরের কোচ গার্সিয়ার সঙ্গেও ঝামেলায় জড়ান ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। আসলে সাম্প্রতিক অতীতে কোচ রুডি গার্সিয়ার (Rudi Garcia) পরিকল্পনায় সেভাবে সাফল্য পাচ্ছে না রোনাল্ডোর ক্লাব। যার জেরে কোচ রুডি গার্সিয়ার পরিকল্পনা মেনে নিতে পারছিলেন না সিআর সেভেন (CR 7)। ড্রেসিং রুমেও তৈরি হয়েছিল অশান্তির পরিবেশ। রোনাল্ডোর নেতৃত্বে সিনিয়র ফুটবলররা কোচের বিরুদ্ধে বিদ্রোহ করছিলেন।

[আরও পড়ুন: ইডেনে আজ ফিরতে পারেন বোলার রাসেল, কোচের নির্দেশ মাঠে পরিষ্কার করলেন রানারা]

যার জেরে শেষে চাকরি খোয়াতে হল গার্সিয়াকে। শোনা যাচ্ছে গার্সিয়াকে রবিবারের ম্যাচ পর্যন্ত সময় দেওয়া হয়েছিল। কিন্তু গত রবিবারও তাঁর দল জিততে পারেনি। তাই শেষ পর্যন্ত চাকরি খোয়াতে হয় তাঁকে। সূত্রের খবর, রোনাল্ডোর ইচ্ছাতেই কোচকে সরানোর সিদ্ধান্ত নিয়েছে আল-নাসের। যদিও কোচের বিদায়ের 

[আরও পড়ুন: শিক্ষা দুর্নীতি মামলা: এজেন্টের সঙ্গে ঘনিষ্ঠতা! বড়ঞার তৃণমূল বিধায়কের বাড়িতে সিবিআই হানা]

বিকল্প হিসাবে ইউরোপের কোনও হেভিওয়েট কোচকে আনা হবে। স্প‌্যানিশ সংবাদমাধ‌্যম সূত্রে খবর, আল নাসেরের কর্তারা নাকি নতুন কোচ হিসাবে জোস মোরিনহোর (Jose Mourinho) সঙ্গে কথা বলেছেন। তাঁকে বিশাল অঙ্কের প্রস্তাব দেওয়া হয়েছে। আর রোনাল্ডোও কোচ হিসাবে তাঁকেই চাইছেন। যদিও দ্য স্পেশ্যাল ওয়ান এখন রোমার কোচিং করাচ্ছেন, আদৌ নিজের ক্লাব ছেড়ে যাবেন কিনা সেটা নিয়ে প্রশ্ন আছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement