shono
Advertisement

প্রতিপক্ষ পাকিস্তান হলে জ্বলে ওঠেন সুনীল-কোহলি, সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা দুই তারকাকে নিয়ে

সাফ চ্যাম্পিয়নশিপের প্রথম ম্যাচে সুনীল একাই হারিয়ে দেন পাকিস্তানকে।
Posted: 01:06 PM Jun 22, 2023Updated: 01:06 PM Jun 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেলবোর্নের বিশালাকায় স্টেডিয়ামে হ্যারিস রউফকে মারা বিরাট কোহলির (Virat Kohli) ওই দুটো অবিশ্বাস্য ছক্কা এখনও রক্তের গতি বাড়িয়ে ক্রিকেটপ্রেমীদের। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে অসাধারণ কোহলি একাই হারিয়ে দেন পাকিস্তানকে।

Advertisement

বুধবার বেঙ্গালুরুতে সুনীল ছেত্রী (Sunil Chhetri) হ্যাটট্রিক করেন পাকিস্তানের বিরুদ্ধে।  সর্বকালের সর্বোচ্চ গোলদাতার তালিকায় চতুর্থ স্থানে উঠে আসেন ভারত অধিনায়ক। সাফ চ্যাম্পিয়নশিপে সুনীল ছেত্রী ঝলসে ওঠায় পাকিস্তানকে বিবর্ণ দেখায়।

পাকিস্তানের বিরুদ্ধে দুরন্ত পারফরম্যান্সের জন্য কোহলি ও সুনীল ছেত্রীকে নিয়ে জোর চর্চা শুরু হয়ে যায় সোস্যাল মিডিয়ায়। দেশের ক্রীড়াপ্রেমীরা বলতে থাকেন, প্রতিপক্ষ যদি হয় পাকিস্তান, তাহলে জ্বলে ওঠেন সুনীল ছেত্রী ও বিরাট কোহলি। এক ভক্ত লিখেছেন, ”সুনীল ছেত্রী ও বিরাট কোহলি পাকিস্তানের জন্য যথেষ্ট।”

 

আরেক ভক্ত লিখেছেন, ”বিরাট কোহলি এবং সুনীল ছেত্রী। দ্য ম্যান, দ্য মিথ, দ্য লিজেন্ড। তাঁদের একটাই কাজ। আর তা হল পাকিস্তানকে হারানো।”

 

আরেক টুইটার ব্যবহারকারী লিখেছেন, ”বিরাট কোহলি ও সুনীল ছেত্রী উভয়েই পাকিস্তানের বিরুদ্ধে পারফর্ম করতে ভালবাসেন।” এরকমই নানা মন্তব্য সোশ্যাল মিডিয়া জুড়ে। 

 

সুনীল ছেত্রী বল পায়ে ফুল ফোটাচ্ছেন এখনও। পাকিস্তানের বিরুদ্ধে হ্যাটট্রিক করেছেন তিনি। হ্যাটট্রিকের ফলে গোলসংখ্যার দিক থেকে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, আলি দায়ি এবং লিও মেসির ঠিক পরেই জায়গা করে নিয়েছেন সুনীল ছেত্রী।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement