shono
Advertisement

রোহিত নন, টি-২০ বিশ্বকাপে হার্দিকই অধিনায়ক, ইঙ্গিত সম্প্রচারকারী সংস্থার

জেনে নিন বিস্তারিত।
Posted: 05:04 PM Jan 06, 2024Updated: 05:08 PM Jan 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের (T-20 World Cup) সূচি প্রকাশ করেছে আইসিসি। ৯ জুন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত ও পাকিস্তানের (India vs Pakistan) মহাযুদ্ধের বল গড়াবে। আইসিসি ভারত-পাক লড়াইয়ের দিনক্ষণ জানিয়ে দেওয়ার অব্যবহিত পরেই সম্প্রচারকারী সংস্থা একটি পোস্টার দিয়েছে সোশাল মিডিয়ায়। যে পোস্টারে ভারতের অধিনায়ক হিসেবে হার্দিক পাণ্ডিয়ার ছবি দেওয়া হয়েছে। অন্যদিকে পাকিস্তানের অধিনায়ক হিসেবে শাহিন আফ্রিদির ছবি দেওয়া হয়েছে। লেখা হয়েছে, ‘গ্রেটেস্ট রাইভ্যালরি।’
আর এই পোস্ট সম্প্রচারকারী চ্যানেল পোস্ট করার অব্যবহিত পরেই ভক্তরা প্রশ্ন তুলে দিয়েছেন। প্রশ্ন তুলেছেন, পোস্টারে কেন নেই রোহিতের ছবি? কেন ছবি দেওয়া হয়েছে হার্দিক পাণ্ডিয়ার? টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের নেতৃত্বে কে? এনিয়ে জল্পনা তৈরি হয়েছে সমর্থকদের মধ্যে। প্রশ্ন তুলেছেন, ”ভারতকে নেতৃত্ব দেবে কে?” 

Advertisement

[আরও পড়ুন: ওয়ার্নারের বিদায়ী ম্যাচে আবেগী ছবি, প্রিয় ‘শয়তান’কে জড়িয়ে ধরলেন খোয়াজার মা]

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন কে, তা নিয়ে জল্পনা চলছেই। রোহিতকে কি দেখা যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপে নেতৃত্ব দিতে? এই ছবি অবশ্য পরিষ্কার হয়ে যাবে কয়েকদিনের মধ্যেই। এদিকে সম্প্রচারকারী সংস্থার তরফে যে পোস্টার দেওয়া হয়েছে তাতে হার্দিকের ছবি দেখার পরে আরেক ভক্ত প্রশ্ন তুলেছেন, ”হার্দিক পাণ্ডিয়াই যে ভারতকে নেতৃত্ব দেবে বিশ্বকাপে কী ভাবে জানা গেল?” আরেক নেটিজেন সরাসরি জানিয়ে দিয়েছেন এই পোস্টার মোটেও ভালো লাগল না।
রোহিত না হার্দিক, শেষ পর্যন্ত টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন কে, তার উত্তর আপাতত সময়ের গর্ভে।

[আরও পড়ুন: কপিলদেব কা জবাব নেহি! ৬৫-তম জন্মদিনে কিংবদন্তিকে শুভেচ্ছা বোর্ড থেকে আরসিবি-র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement