shono
Advertisement

হরমনপ্রীতকে ‘জেমাইমা’ বললেন ধারাভাষ্যকার, মোক্ষম জবাব ভারত অধিনায়কের

কী বললেন হরমনপ্রীত?
Posted: 12:10 PM Jul 20, 2023Updated: 12:10 PM Jul 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশের কাছে প্রথম ওয়ানডে ম্যাচে হার মেনেছিল ভারত। দ্বিতীয় ম্যাচে দুর্দান্ত ভাবে ঘুরে দাঁড়ান হরমনপ্রীত কউররা (Harmanpreet Kaur)। বাংলাদেশকে ১০৮ রানে হারান ভারতের মেয়েরা। ব্যাট হাতে হরমনপ্রীত ৮৮ বলে ৫২ রান করেন। খেলার শেষে সাক্ষাৎকারের সময়ে ধারাভাষ্যকার গুলিয়ে ফেলেন জেমাইমা রডরিগেজের সঙ্গে হরমনপ্রীত কউরকে। ভারতের অধিনায়ক হরমনপ্রীতকে জেমাইমা বলে ফেলেন সেই ধারাভাষ্যকার। হরমনপ্রীত তাঁর ভুল ধরিয়ে দেন।

Advertisement

বাংলাদেশের বিরুদ্ধে ঝলসে ওঠে জেমাইমার ব্যাট। ৮৬ রান করেন তিনি। বল হাতে ৪ উইকেট নেন জেমাইমা। ব্যাট ও বল হাতে দুরন্ত পারফরম্যান্সের জন্য ম্যাচের সেরা হন তিনি। খেলা শেষের পরে ধারাভাষ্যকারের সঙ্গে হরমনপ্রীতের কথোপকথন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: কলকাতা লিগে বাংলার ছেলের দুরন্ত গোল, পুসকাসের দৌড়ে এরিয়ানের সৈকত]

 

কথাবার্তার শেষে ধারাভাষ্যকার বলেন, ”ধন্যবাদ জেমাইমা।” সঙ্গে সঙ্গে ভুল ধরিয়ে দিয়ে ভারতের মহিলা দলের অধিনায়ক বলেন, ”হরমনপ্রীত কউর, ধন্যবাদ।” ধারাভাষ্যকারের ভুল ধরিয়ে দেওয়ার পরে আর সেখানে দাঁড়াননি হরমনপ্রীত। মাইক্রোফোন নিয়ে তরতরিয়ে হেঁটে চলে যান।

 

ধারাভাষ্যকারের এই ভুল ভালভাবে নেননি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। সোশ্যাল মিডিয়ায় তাঁরা তীব্র প্রতিক্রিয়া দেখান। এক ক্রিকেটপ্রেমী লিখেছেন, ”অত্যন্ত হতশ্রী কভারেজ। বাজে স্ট্রিমিং হয়েছে। এবার জেমাইমা?” আরেক ভক্ত লিখেছেন, ”অসম্মানজনক আচরণ। ক্যাপ্টেনের নাম জানে না ধারাভাষ্যকার।”

 

[আরও পড়ুন: গ্রেপ্তার হওয়ার ভয়! BRICS সম্মেলনে যাচ্ছেন না পুতিন]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement