Advertisement

অন্যতম ডিরেক্টরের বেঁফাস মন্তব্যে অস্বস্তি সবুজ-মেরুনে, ক্ষমা চাইল ATK Mohun Bagan

10:40 PM Sep 02, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই শুরু হবে আইএসএল। আপাতত এএফসি কাপের ম্যাচ নিয়েই ব্যস্ত এটিকে মোহনবাগান। এর মাঝেই বিতর্কিত মন্তব্য করে বসলেন এটিকে মোহনবাগানের অন্যতম ডিরেক্টর। সুবজ-মেরুন নিয়ে এক সাক্ষাৎকারে বেফাঁস মন্তব্য করে বসেন তিনি। বলেন, মোহনবাগান তো নিজেদের ক্ষমতায় কোনওদিন এএফসি কাপে খেলতে পারেনি। তাই বিরোধিতা ছেড়ে সকল মোহনবাগান সমর্থকদের সমর্থন করা উচিত এটিকে মোহনবাগানকে। আর তাঁর এই মন্তব্যের পরই তীব্র বিতর্ক দেখা দিল সবুজ-মেরুনে। একেবারে সরগরম গোটা ময়দান।

Advertisement

উৎসব পারেখ মোহনবাগানের সুদীর্ঘ ইতিহাস না জেনেই বেফাঁস মন্তব্য করে ফেলায় সমর্থকদের পাশাপাশি ক্ষুব্ধ হন ক্লাব কর্তারাও। ক্লাবের পক্ষে সচিব সৃঞ্জয় বোস এবং অর্থসচিব দেবাশিস দত্ত, দু’জনে সম্মিলিতভাবে সরকারিভাবে বলেন, “এটিকে মোহনবাগানের অন্যতম ডিরেক্টর উৎসব পারেখ এক সাক্ষাৎকারে যা বলেছেন, তা রীতিমতো অনভিপ্রেত। তাঁর বক্তব্য রীতিমতো আহত করেছে গোটা বিশ্বের সবুজ-মেরুন সদস্য-সমর্থকদের। আমরা এই বিষয়ে এটিকে মোহনবাগান কী পদক্ষেপ নিচ্ছে, সেটা জানতে চাই।”

 

মোহনবাগানের দুই শীর্ষকর্তার সরকারি বিবৃতির পরেই নড়েচড়ে বসেন এটিকে মোহনবাগানের বাকি ডিরেক্টররা। সঙ্গে সঙ্গে এটিকে মোহনবাগানের পক্ষ থেকে সরকারিভাবে বিবৃতি দিয়ে ক্ষমা চেয়ে নিয়ে বলা হয়, ‘এটিকে মোহনবাগানের অন্যতম ডিরেক্টর এএফসি কাপে অংশগ্রহণ নিয়ে যা বক্তব্য রেখেছেন, আমরা তার জন্য ক্ষমা চাইছি। মোহনবাগান ক্লাবের সুদীর্ঘ ইতিহাস আর ঐতিহ্যকে আমরা সবসময় সম্মান জানাই। আমরা সেটাই এগিয়ে নিয়ে যাব।”

[আরও পড়ুন: Ronaldo-Rooney 2.0! ম্যান ইউয়ে যোগদান CR7 পুত্র-র, একই দলে রুনির ছেলেও]

ঠিক কী বলেছিলেন উৎসব পারেখ? এদিন একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, “মোহনবাগান আজ পর্যন্ত নিজের জোরে এএফসি কাপ খেলার সুযোগ পায়নি।” এটিকে মোহনবাগানের অন্যতম ডিরেক্টরের এই বক্তব্য শুনেই বিস্ময়ে হতবাক হয়ে যান সবুজ-মেরুন সমর্থকরা। এটিকে মোহনবাগান হওয়ার আগেই অনেকবার এএফসি কাপে খেলেছে মোহনবাগান। এমনকী গ্রুপের সেরা হয়ে নকআউটেও পৌঁছে যায় তারা। ফলে এএফসির নকআউটে যাওয়া সবুজ-মেরুনের জন্য নতুন কিছু নয়। আর এবার এটিকে মোহনবাগান যে এএফসি কাপ খেলছে, তা সম্ভব হয়েছে মোহনবাগান আই লিগ চ্যাম্পিয়ন হওয়ার জন্যই।

[আরও পড়ুন: পিছিয়ে থেকে মানরক্ষা অনিরুদ্ধের গোলে, ফ্রেন্ডলি ম্যাচে নেপালের কাছে আটকে গেল ভারত]

Advertisement
Next