Advertisement

SC East Bengal: আসন্ন আইএসএলের জন্য ৩৩ জনের দল ঘোষণা করল এসসি ইস্টবেঙ্গল

08:26 PM Nov 17, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘ টানাপোড়েনের পর ইনভেস্টর সমস্যা মিটিয়েছে এসসি ইস্টবেঙ্গল। তারপর থেকেই এক মুহূর্ত সময় নষ্ট না করে আইএসএলে খেলার জন্য ঘর গোছাতে শুরু করে দিয়েছিলেন ক্লাব কর্তারা। আর সোমবার ঘোষিত হল লাল-হলুদের ৩৩ জনের দল।

Advertisement

গত মরশুমে ইন্ডিয়ান সুপার লিগে একেবারেই ভাল পারফর্ম করতে পারেনি লাল-হলুদ ব্রিগেড। এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) সঙ্গে দুবারের সাক্ষাতে দু’বারই হারতে হয়েছিল। সেই ধাক্কার পাশাপাশি একের পর এক লড়াইয়ে পরাস্ত হয়ে লিগ তালিকায় একেবারে তলানিতে শেষ করে দল। তবে অতীত ভুলে এবার নতুন করে সেজেছে এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। কোচ থেকে বিদেশি- সকলেই নতুন। তাই ভাল খেলা দেখার আশায় বুক বেঁধেছেন সমর্থকরাও। আগামী ২১ নভেম্বর জামশেদপুর এফসির বিরুদ্ধে ম্যাচ দিয়ে এবারের আইএসএল (ISL 2021-2022) অভিযান শুরু হবে মানোলোর ছেলেদের। তার আগেই ৩৩ সদস্য চূড়ান্ত হয়ে গেল।

[আরও পড়ুন: T20 World Cup: ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে শোয়েব আখতারকে মানহানির নোটিস দিল পিটিভি]

এদিন লাল-হলুদের হেডস্যর মানোলো দিয়াজ বলেন,”তারুণ্য ও অভিজ্ঞতার মিশেলেই তৈরি হয়েছে দল। এই লিগে খেলার অভিজ্ঞতা রয়েছে অনেকেরই। আমাদের বিশ্বাস, দলের গভীরতা বেশ ভাল।”

একনজরে দেখে নেওয়া যাক ঘোষিত ৩৩ জনের দল।

গোলকিপার: অরিন্দম ভট্টাচার্য, শংকর রায় ও শুভম সেন।
ডিফেন্ডার: ড্যানিয়েল গোমস, জয়নার লরেন্সো, রাজু গায়কোয়াড়, আদিল খান, হীরা মণ্ডল, অঙ্কিত মুখোপাধ্যায়, গৌতম সিং, টমিস্লাভ মার্সেলা, ফ্রাঞ্জো প্রেস, সেরিনিও ফার্নান্ডেজ ও আকাশদীপ সিং।
মিডফিল্ডার: জ্যাকিচাঁদ সিং, সৌরভ দাস, আঙ্গুসানা ওয়াহেঙ্গবাম, অমরজিৎ সিং কিয়াম, মহম্মদ রফিক, লালরিনলিয়ানা হামতে, বিকাশ জাইরু, আমির ডারভিসেভিচ, ড্যারেন সিডেল, রোমিও ফার্নান্ডেজ, সঙ্গপু সিঙ্গসিট ও লোকেন মিতেই।
স্ট্রাইকার: বলবন্ত সিং, থঙ্গখোসিয়েম হাওকিপ, নাওরেম মহেশ, সিদ্ধান্ত শিরোদকর, ড্যানিয়েল চিমা চুকু, অ্যান্টনিও পেরোসেভিচ ও শুভ ঘোষ।

[আরও পড়ুন: বিশ্বকাপই হারানো সম্মান ফিরিয়ে দিল বাবরদের! ২৪ বছর পর পাক সফরে যাচ্ছে অস্ট্রেলিয়া]

Advertisement
Next