ডুরান্ড কাপে জয়ের ধারা অব্যাহত, জামশেদপুরকে উড়িয়ে দিল মহামেডান

10:00 PM Aug 21, 2022 |
Advertisement

মহামেডান স্পোর্টিং জামশেদপুর
(ফাসলু, অভিষেক, ফৈয়াজ)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডুরান্ড কাপে (Durand Cup) দুদ্দাড়িয়ে শুরু করেছে মহামেডান স্পোর্টিং (Mohammedan Sporting)। প্রথম ম্যাচে এফসি গোয়াকে মাটি ধরিয়েছিল সাদা-কালো ব্রিগেড। দ্বিতীয় ম্যাচেও রেড রোডের ধারের ক্লাব আধিপত্য বজায় রাখল। রবিবার নিজেদের দ্বিতীয় ম্যাচে আইএসএলের ক্লাব জামশেদপুর এফসি-কে ৩-০ গোলে উড়িয়ে দিল মহামেডান। ফলে সাদা-কালো শিবির এখন পয়েন্ট তালিকায় সবার উপরে। 

Advertisement

ডুরান্ড কাপের প্রথম ম্যাচে হার মেনেছে মোহনবাগান। সোমবার নামছে ইস্টবেঙ্গল। কিন্তু কলকাতার আরেক প্রধান মহামেডান স্পোর্টিং কিন্তু জয়ের ধারা অব্যাহত রেখেছে। দুটো ম্যাচ জিতেছে রীতিমতো প্রাধান্য রেখে। 

জামশেদপুরের বিরুদ্ধে সাদা-কালো শিবির এগিয়ে যেতে সময় নেয় ৩৮ মিনিট।  সাদা-কালো শিবিরের হয়ে প্রথম গোলটি করেন ফাসলু। এর ঠিক চার মিনিট পরেই সমতা ফেরানোর সুযোগ এসে গিয়েছিল জামশেদপুরের সামনে। মাউইয়া প্রায় গোল করে ফেলেছিলেন। কিন্তু সেই যাত্রায় তাঁর স্কুপ বারে লেগে ফিরে আসে। প্রথমার্ধের শেষে মহামেডান এগিয়ে ছিল ১-০ গোলে। গোটা প্রথমার্ধ জুড়ে তাদেরই প্রাধান্য ছিল। দ্বিতীয়ার্ধে আক্রমণের তীব্রতা বাড়ে মহামেডানের। 

Advertising
Advertising

[আরও পড়ুন: আফ্রিদি না খেলায় ভারতের সুবিধা! পাক ক্রিকেটারের কটাক্ষের মোক্ষম জবাব ইরফান-জাফরের]

খেলার ৬৪ মিনিটে গোল করার মতো সুযোগ তৈরি করেছিল মহামেডান স্পোর্টিং। কিন্তু সেই যাত্রায় গোলসংখ্যা আর বাড়াতে পারেনি সাদা-কালো শিবির। ৭১ মিনিটে ব্যবধান বাড়ায় মহামেডান স্পোর্টিং। গোলটি করেন অভিষেক হালদার। এর ঠিক তিন মিনিট পরেই শেখ ফৈয়াজ ৩-০ করে যান। মার্কাস জোসেফের কাছ থেকে গোলের গন্ধ মাখা পাস পেয়ে গোলটি করেন ফৈয়াজ। আর রেফারির শেষ বাঁশির পরে হাজার ওয়াটের আলো সাদা-কালো সমর্থকদের মুখে। 

 

[আরও পড়ুন: বিচ্ছেদের গুঞ্জনে বিরক্ত ধনশ্রী, একহাত নিলেন নেটিজেনদের, সমর্থন চাহালেরও]

Advertisement
Next