ডুরান্ডে জয়ের হ্যাটট্রিক মহামেডানের, নক আউট পর্বে সাদা-কালো শিবির

06:52 PM Aug 27, 2022 |
Advertisement

মহামেডান স্পোর্টিং  ইন্ডিয়ান এয়ার ফোর্স
(ওসমানে, রাহুল পাসোয়ান)

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডুরান্ড কাপে (Durand Cup) এখনও জয়ের মুখ দেখেনি ইস্টবেঙ্গল (East Bengal), মোহনবাগান (Mohun Bagan)। কিন্তু মহামেডান স্পোর্টিংকে (Mohammedan Sporting) থামানো যাচ্ছে না। টানা তিন-তিনটি ম্যাচ জিতে সাদা-কালো শিবির পৌঁছে গেল নক আউট পর্বে। শনিবার মহামেডান স্পোর্টিং ২-০ গোলে হারাল ইন্ডিয়ান এয়ারফোর্সকে। স্কোরলাইন দেখে মনে হতেই পারে খুব সহজেই রেড রোডের ধারের ক্লাবটি জিতেছে। কিন্তু প্রথমার্ধে গোলটি পাওয়ার পরে দ্বিতীয় গোল পেতে মহামেডান স্পোর্টিংকে অপেক্ষা করে থাকতে হয় ৮৭ মিনিট পর্যন্ত। রাহুল পাসওয়ান হেডে দ্বিতীয় গোলটি করেন।

মহামেডান স্পোর্টিং প্রথম জয় পায় এফসি গোয়ার বিরুদ্ধে। জামশেদপুরকে দ্বিতীয় ম্যাচে মাটি ধরায় সাদা-কালো ব্রিগেড। এদিন ইন্ডিয়ান এয়ার ফোর্সকে হারায় মহামেডান। 

Advertising
Advertising

[আরও পড়ুন: ‘একমাস ব্যাট ছুঁইনি, মানসিকভাবে দুর্বল হয়ে পড়েছিলাম’, চাঞ্চল্যকর স্বীকারোক্তি কোহলির]

সাদা-কালো শিবির প্রথম গোলটি পায় খেলার ৩৩ মিনিটে। ওসমানে গোলটি করেন। ডান প্রান্ত থেকে ভাসানো কর্নার থেকে গোলটি করেন ওসমানে। মোহনবাগানের ডিফেন্ডার ফ্লোরেন্তিন পোগবার বন্ধু মহামেডানের ওসমানে। পোগবা এখনও পর্যন্ত নিজের সেরা ছন্দে ধরা দেননি। কিন্তু তাঁর একসময়ের বন্ধু ওসমানে কিন্তু নজর কাড়ছেন।

খেলার ৫৭ মিনিটে আবারও গোল করার মতো পরিস্থিতি তৈরি করেছিল মহামেডান স্পোর্টিং। কিন্তু সেই সুযোগের সদ্ব্যবহার করতে পারেননি রাহুল পাসোয়ান। ৬৫ মিনিটে আবারও গোল করার মতো পরিস্থিতি তৈরি করে ফেলেছিলেন পাসোয়ান। মহামেডান দ্বিতীয় গোল পাওয়ার জন্য মরিয়া হয়ে ওঠে। এর মধ্যেই ওসমানে আরও একটি গোলের সুযোগ নষ্ট করেন। অবশেষে রাহুল পাসোয়ান ২-০ করে যান। ডান প্রান্ত থেকে বাঁ পায়ে বল ভাসিয়েছিলেন মার্কোস। পাসোয়ান হেডে ২-০ করেন। টানা তিন ম্যাচ জিতে মহামেডান পৌঁছে গেল নক আউট পর্বে। ২ সেপ্টেম্বর মহামেডানের সামনে বেঙ্গালুরু এফসি।

[আরও পড়ুন: ‘দু’দেশের দুশমনিতে লাভ হল কার’, ক্রিকেটযুদ্ধের আগে প্রশ্ন আকিব জাভেদের]

 

Advertisement
Next