shono
Advertisement

এখনই অবসর নয়, মেসির পথ ধরে আর্জেন্টিনার জার্সিতে খেলা চালিয়ে যেতে চান ডি’মারিয়াও

ডান পায়ের উরুতে বিশ্বকাপ ট্রফির ট্যাটুও করিয়েছেন মহাতারকা।
Posted: 12:50 PM Dec 25, 2022Updated: 12:50 PM Dec 25, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৩৬ বছর পর বিশ্বকাপ (FIFA World Cup) চ‌্যাম্পিয়ন আর্জেন্টিনা। আর এই জয়ে ৩৪ বছরের আর্জেন্টাইন তারকা অ‌্যাঞ্জেল ডি’মারিয়ার (Angel Di Maria) অবদান কম নয়। ফাইনালে দলের হয়ে গোল করেছেন। চ‌্যাম্পিয়ন হওয়ার অন‌্যতম কারিগরও তিনি।

Advertisement

এই ঐতিহাসিক জয়ে গোটা আর্জেন্টিনার মতো আবেগপ্রবণ ডি’মারিয়াও। নিজের শরীরে বিশ্বকাপের ট‌্যাটু আঁকলেন তিনি। ডান পায়ের উরুতে এই ট‌্যাটু করিয়েছেন আর্জেন্টিনার তারকা। বিশ্বকাপ জয়ের স্মৃতি ধরে রাখতেই এই ট‌্যাটু। সোশ‌্যাল মিডিয়ায় ডি’মারিয়া একটি ছবি পোস্ট করেন। সেখানেই দেখা যায় ডান পায়ের উরুতে বিশ্বকাপ ট্রফির ট‌্যাটু করিয়েছেন তিনি।

[আরও পড়ুন: শ্রীলঙ্কার বিরুদ্ধে দল থেকে বাদ পড়ছেন কেএল রাহুল! স্ক্যানারে বিরাটের পারফরম্যান্সও]

বিশ্বকাপের (Qatar World Cup) ট‌্যাটু করার সঙ্গে ডি’মারিয়া জানিয়েছেন যে, এখন তিনি অবসরের কথা ভাবছেন না। দেশের হয়ে দায়িত্ব পালন করে যাবেন। আর্জেন্টিনার মহাতারকা লিওনেল মেসির (Leo Messi) পদাঙ্ক অনুসরণ করে দেশের হয়ে খেলে যাবেন। ফুটবল বিশেষজ্ঞরা মনে করেছিলেন, বিশ্বকাপ চ‌্যাম্পিয়ন হওয়ার পর হয়তো ডি’মারিয়া আন্তর্জাতিক ফুটবল থেকে সরে দাঁড়াবেন। কিন্তু টিওয়াইসি’র ক্রীড়া সাংবাদিক গ‌্যাস্টন এডুলের জানাচ্ছেন, ডি’মারিয়া দেশের হয়ে খেলা চালিয়ে যেতে চান। আন্তর্জাতিক ফুটবল থেকে সরে দাঁড়ানোর কথা তাঁর মাথায় নেই।

[আরও পড়ুন: আইএসএলে অঘটন, ‘লাস্ট বয়’ নর্থইস্ট ইউনাইটেডের কাছে হেরে গেল মোহনবাগান]

২০০৮ সালে আর্জেন্টিনার হয়ে অভিষেকের পর থেকেই দলের গুরুত্বপূর্ণ সদস‌্য হয়ে ওঠেন ডি’মারিয়া। দেশের হয়ে ১২৯টি ম‌্যাচ খেলেছেন তিনি। বিশ্বকাপের ফাইনালে যেমন তিনি গোল করেছেন, তেমনই ২০২১ কোপা আমেরিকার (Copa America) ফাইনালেও গোল করেছিলেন। শুধু ডি’মারিয়া নন, আর্জেন্টিনার হয়ে খেলা চালিয়ে যাওয়ার কথা জানিয়েছেন মহাতারকা মেসিও। দুই মহাতারকার খেলা চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিঃসন্দেহে হাসি ফোটাবে আর্জেন্টিনা সমর্থকদের মুখে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement