shono
Advertisement

প্রতীক্ষার অবসান, বছরশেষে আকাশছোঁয়া মূল্যে এশিয়ার ক্লাবে সই রোনাল্ডোর

আড়াই বছরের জন্য এই ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন পর্তুগিজ মহাতারকা।
Posted: 09:27 AM Dec 31, 2022Updated: 02:08 PM Dec 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এশিয়ান ক্লাব আল নাসেরেই যে তিনি সই করতে চলেছেন, তা একপ্রকার নিশ্চিতই হয়ে গিয়েছিল। এবার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর এশিয়ায় আসায় পড়ল সরকারি সিলমোহর। বিপুল অর্থের বিনিময়ে এই ক্লাবে খেলবেন তিনি।

Advertisement

কাতার বিশ্বকাপ শুরুর ঠিক আগেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের (Manchester United) সঙ্গে বিচ্ছেদ ঘরে রোনাল্ডোর। ক্লাব ও তারকার মধ্যে মতোবিরোধ চরমে পৌঁছেছিল। রেড ডেভিলসের সঙ্গে সম্পর্কে ইতি টেনে সিআর সেভেন কোন ক্লাবে নাম লেখান, বিশ্বকাপের মধ্যেই সে নিয়ে ছিল জোর চর্চা। পর্তুগাল কোচ স্যান্টোস তাঁকে ডাগআউটে বসিয়ে রাখলেও একাধিক ক্লাব রোনাল্ডোকে পেতে ঝাঁপিয়ে পড়ে। মোটা অঙ্কের প্রস্তাবও দেওয়া হয়। তবে ইউরোপের কোনও ক্লাব নয়, প্রাক্তন রিয়াল মাদ্রিদ তারকা বেছে নেন এশিয়ার ক্লাবকে। আর বছরের শেষ দিন সেই আল নাসেরের (Al Nassr) তরফে সোশ্যাল মাধ্যমে জানানো হল, আড়াই বছরের জন্য এই ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন পর্তুগিজ মহাতারকা। তাঁর হাতে সাত নম্বর জার্সিও তুলে দেওয়া হয়।

[আরও পড়ুন: ‘৫টার মধ্যে ৪টে প্রকল্পই আমার’, সদ্য মাতৃহারা মোদিকে সান্ত্বনা জানিয়েও বার্তা মমতার]

ক্লাব টুইট করে, “ইতিহাস তৈরি হচ্ছে। এটা এমন একটি চুক্তি, যেখানে শুধু ক্লাবের সাফল্যই নয়, লিগের সাফল্যেরও আশা করছি আমরা। আমাদের দেশ ও ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রেরণা দেবে এই সই। আপনার আপনার নতুন বাড়িতে স্বাগত জানাই রোনাল্ডো (Cristiano Ronaldo)।” শোনা যাচ্ছে, এই চুক্তির ফলে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারের তকমা পাচ্ছেন তিনি। কারণ রেকর্ড অঙ্কে আল নাসেরে সই করলেন তিনি। জানা গিয়েছে, আড়াই বছরের জন্য ২০০ মিলিয়ন ইউরোরও বেশি অর্থ নেবেন রোনাল্ডো। যা ভারতীয় মুদ্রায় আনুমানিক ১ হাজার ৮০০ কোটি টাকা।

সৌদি লিগের অন্যতম সেরা দল আল নাসের। কিন্তু ইউরোপ ছেড়ে কেন এশিয়ায়? উত্তরে রোনাল্ডো জানান, তাঁর মনে হয়েছে এশিয়ায় সই করার এটাই সঠিক সময়। সিআর সেভেনের কথায়, “আমি অত্যন্ত ভাগ্যবান যে আমি ইউরোপীয় ফুটবলে সব জিতেছি। তাই মনে হয় এশিয়ার ক্লাবের সঙ্গে নিজের অভিজ্ঞতা ভাগ করে নেওয়ার এটাই আদর্শ সময়। নতুন সতীর্থদের সঙ্গে যোগ দিতে মুখিয়ে আছি। এই ক্লাবের জার্সি গায়েও সাফল্য এনে দিতে চাই।”

[আরও পড়ুন: হাসপাতালের কাজ শিকেয় তুলে নার্স-স্বাস্থ্যকর্মীদের উদ্দাম নাচ! ভিডিও ভাইরাল হতেই বির্তক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement