shono
Advertisement

রোনাল্ডোকে সই করাতে বাধা, এই তারকা বিশ্বকাপারকে দল থেকে ছেঁটে ফেলল আল নাসের

সৌদিতে নিজের বিলাসবহুল বাসস্থান পাকা করে ফেললেন সি আর সেভেন।
Posted: 09:40 AM Jan 09, 2023Updated: 09:40 AM Jan 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রেকর্ড অঙ্কে আল-নাসেরে (Al Nassr) যোগ দিয়েছিলেন। কিন্তু নাম নথিভুক্তকরণে বাধা হয়ে দাঁড়িয়েছিল সৌদি আরবের ফুটবল লিগের নিয়ম। অবশেষে সেই বাধা কাটল। সবুজ সংকেত পেয়ে গেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। আল নাসরের ফুটবলার হিসেবে রেজিস্ট্রেশনে আর কোনও বাধা রইল না সিআর সেভেনের। আর নাম নথির দিনেই সৌদিতে থাকার নতুন ঠিকানাও চূড়ান্ত করে ফেললেন ৩৭ বছরের পর্তুগিজ তারকা। রাজধানী রিয়াধের উপকণ্ঠে কিংডম টাওয়ারের বিলাসবহুল হোটেল ‘ফোর সিজনস’ হতে চলেছে রোনাল্ডো সহ তাঁর পরিবারের নতুন বাসস্থান।

Advertisement

সিআর অবতরণে সবচেয়ে বড় বাধা হয়ে দাঁড়িয়েছিল সৌদি ফুটবল লিগে বিদেশি প্লেয়ার রেজিস্ট্রেশনের নিয়ম। যেখানে পরিষ্কার জানানো হয়েছে, আটজনের বেশি বিদেশি প্লেয়ার সই করাতে পারবে না কোনও ক্লাব। সেক্ষেত্রে কোনও একজন বিদেশিকে ছেড়ে দিয়ে রোনাল্ডোকে সই করানো ছাড়া অন্য কোনও উপায় খোলা ছিল না আল-নাসরের সামনে। সেই পথে হেঁটে রবিবার দলের চেনা মুখ ক্যামেরুনের স্ট্রাইকার ভিনসেন্ট আবুবকরের চুক্তি বাতিল করল আল-নাসর। বিশ্বকাপে ব্রাজিল-বধকারী আবুবাকরের জায়গায় রেজিস্ট্রেশন করানো হবে রোনাল্ডোকে। সবকিছু ঠিক থাকলে ২২ জানুয়ারি ইত্তেফাকের বিরুদ্ধে ম্যাচেই আল-নাসরের জার্সিতে অভিষেক হতে চলেছে রোনাল্ডোর।

[আরও পড়ুন: ব্রাজিলের প্রেসিডেন্ট ভবন-সহ ৩ গুরুত্বপূর্ণ জায়গায় হামলা, কাঠগড়ায় প্রাক্তন প্রেসিডেন্ট বলসোনারো]

সৌদি আরবে কোথায় থাকবেন রোনাল্ডো, সেটাও ইতিমধ্যে চূড়ান্ত। রিয়াধের উপকণ্ঠে বিলাসবহুল ‘ফোর সিজনস’ হোটেল হতে চলেছে রোনাল্ডো ও তাঁর পরিবারের নতুন ঠিকানা। যেখানে থাকার জন্য প্রতিমাসে আড়াই লক্ষ পাউন্ড খরচ করতে হবে সিআর সেভেনকে। ৪০০ মিলিয়ন পাউন্ডেরও বেশি অর্থে আল-নাসরের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন পর্তুগিজ তারকা। ‘ফোর সিজনস’ হোটেলের ১৭টি রুমবিশিষ্ট সুইটে বান্ধবী জর্জিনা ও পাঁচ সন্তানকে নিয়ে নিশ্ছিদ্র নিরাপত্তা বলয়ে থাকবেন রোনাল্ডো। ১৭টি রুমের মধ্যে সবচেয়ে বড় ঘরটি ৩০০০ স্কোয়ার ফুট মাপের। পাশাপাশি ‘ফোর সিজনস’ হোটেল যেখানে সেই কিংডম টাওয়ার রিয়াধের অন্যতম সুউচ্চ বিল্ডিং হিসেবে খ্যাতিসম্পন্ন। ফলে নিজের ঘরে দাঁড়িয়ে গোটা শহরের নান্দনিক শোভা উপভোগ করতে পারবেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী। যেখানে ভাসমান লিভিংরুম, ঝাঁ চকচকে ডাইনিং রুম, স্টাডিরুমও আছে।

অন্যদিকে নতুন ক্লাবের হয়ে মাঠে নামার আগে কঠোর পরিশ্রমে নিজেকে ডুবিয়ে দিয়েছেন সিআর সেভেন। ইনস্টাগ্রামে ওয়ার্কআউটের একাধিক ছবি পোস্ট করেছেন। সেই সঙ্গে ক্যাপশনে লিখেছেন, প্রত্যেকটি ওয়ার্কআউটকেই কাজে লাগাতে হবে। নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হতেই এশিয়ার ক্লাবে সই করেছেন রোনাল্ডো। একেবারে তৈরি হয়েই মাঠে নামতে মরিয়া পর্তুগিজ মহাতারকা।

[আরও পড়ুন: ৫ লক্ষ টাকা চুরি করে সার্কাস কর্মীর ছদ্মবেশে গা ঢাকা, দর্শক সেজে হানা দিয়ে গ্রেপ্তার ‘পুরাতন ভৃত্য’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement