shono
Advertisement

মেসিদের বিরুদ্ধেই সৌদিতে অভিষেক রোনাল্ডোর, জল্পনায় সিলমোহর আল নাসের কোচের

আল নাসেরের হয়ে খেলার আগেই মেসির বিরুদ্ধে নামবেন রোনাল্ডো।
Posted: 09:37 AM Jan 10, 2023Updated: 09:37 AM Jan 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবিশ্বাস্য হলেও সত্যি। ফুটবল কেরিয়ারে নতুন অধ্যায়ের সূচনায় নিজের চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির (Lionel Messi)  মুখোমুখি হতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আল নাসেরের কোচ রুডি গার্সিয়া জানিয়েছেন, আরবের মাটিতে প্রথম ম্যাচেই মেসির বিরুদ্ধে খেলবেন সি আর সেভেন। তবে নতুন ক্লাবের জার্সিতে নয়। সৌদি আরবের দু’টি ক্লাবের মিলিত দলের বিরুদ্ধে খেলতে নামবেন মেসি-এমবাপেরা। আরবের দলেই রোনাল্ডো (Cristiano Ronaldo) খেলবেন।

Advertisement

জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে রেকর্ড অঙ্কে সকলকে অবাক করেই সৌদি আরবের ক্লাব আল নাসেরে যোগ দিয়েছেন সিআর সেভেন। সঙ্গে স্থির করে ফেলেছেন নিজের লক্ষ্যও। তা হল, এশিয়ায় নিজের সাফল্যের সাম্রাজ্য বিস্তার। তবে আল নাসেরের হয়ে এখনও মাঠে নামা হয়নি ৩৭ বছরের পর্তুগিজ তারকার। ২২ জানুয়ারি ইত্তিফাকের বিরুদ্ধে আল নাসেরের জার্সিতে অভিষেক হওয়ার কথা রোনাল্ডোর। ততদিন পর্যন্ত আর অপেক্ষা করতে হবে না সিআর অনুরাগীদের।

[আরও পড়ুন: আজ শুরু ভারত-শ্রীলঙ্কা একদিনের সিরিজ, বিশ্রাম সেরে ফিরছেন বিরাট-রোহিত]

আগেই জানা গিয়েছিল, ১৯ জানুয়ারি রিয়াধে খেলতে আসছে প্যারিস সাঁ জাঁ। সৌদির দুই প্রধান ক্লাব আল হিলাল এবং আল নাসেরের (Al Nassr) মিলিত দলের বিরুদ্ধে ম্যাচটি খেলবেন মেসি, কিলিয়ান এমবাপেরা। এই প্রীতি ম্যাচের দলে রোনাল্ডো থাকবেন কিনা, তা নিয়ে প্রশ্ন ছিলই ভক্তদের মনে। তবে জল্পনার অবসান ঘটিয়েছেন রোনাল্ডোর নয়া কোচ। জানিয়েছেন, খুব শীঘ্রই আরবের মাটিতে খেলতে নামবেন সি আর সেভেন। তবে সেটা আল নাসরের জার্সিতে নয়।

সোমবার আল নাসরের ম্যানেজার রুডি গার্সিয়া এই প্রসঙ্গে বলেছেন, ‘‘আল নাসরের জার্সিতে রোনাল্ডোর অভিষেক হচ্ছে না। পিএসজির বিরুদ্ধে প্রীতি ম‌্যাচেই নামবে রোনাল্ডো।’’ তবে প্রীতি ম্যাচ নিয়ে বেশ অসন্তুষ্টই আল নাসের কোচ। তিনি বলেছেন, “এই ম্যাচটা অন্য কোনও সময়ে আয়োজন করা যেতে পারত। অবশ্যই প্যারিসের মতো শক্তিশালী দলের বিরুদ্ধে খেলার সুযোগ থাকবে। কিন্তু তিনদিনের মধ্যেই একটি ট্রফি জয়ের লড়াইয়ে নামতে হবে আমাদের।” 

[আরও পড়ুন: ব্রাজিলে তাণ্ডব অনুগামীদের, ফ্লোরিডার হাসপাতালে ভরতি প্রাক্তন প্রেসিডেন্ট বলসোনারো]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement