shono
Advertisement

বিশ্বকাপ আয়োজনে সৌদি আরবের শুভেচ্ছাদূত রোনাল্ডো! টুইট করে সত্যিটা জানাল আল নাসের

২০৩০ সালের বিশ্বকাপ আয়োজন করতে চায় সৌদি আরব।
Posted: 06:36 PM Jan 11, 2023Updated: 06:36 PM Jan 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০৩০ সালের বিশ্বকাপ আয়োজন করতে চায় সৌদি আরব। আর এর জন্য ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে শুভেচ্ছাদূত হিসেবে ব্যবহার করতে পারে সৌদি। এমন খবরই প্রকাশিত হয়েছে বেশ কয়েকটি সংবাদমাধ্যমে। আর বিশ্বকাপের শুভেচ্ছাদূত হিসেবে রোনাল্ডো অতিরিক্ত ২০ কোটি ডলার নেবেন আল নাসেরের কাছ থেকে। অর্থাৎ আল নাসেরের সঙ্গে তাঁর চুক্তির যা আর্থিক অঙ্ক, তার থেকেও ২০ কোটি ডলার অতিরিক্ত অর্থ নেবেন পর্তুগিজ তারকা। সংবাদমাধ্যমে প্রকাশিত এমন খবরের ভিত্তি উড়িয়ে দিল আল নাসের।

Advertisement

টুইট করে সৌদির ক্লাব জানিয়ে দিয়েছে, রোনাল্ডোর সঙ্গে তাদের চুক্তি। এই চুক্তির সঙ্গে বিশ্বকাপের শুভেচ্ছাদূত হওয়ার কোনও সম্পর্কই নেই। রোনাল্ডোর লক্ষ্য একটাই আর তা হল আল নাসেরকে সাফল্য এনে দেওয়া। 

এদিকে, ফুটবল কেরিয়ারে নতুন অধ্যায়ের সূচনায় নিজের চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির (Lionel Messi)  মুখোমুখি হতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আল নাসেরের কোচ রুডি গার্সিয়া জানিয়েছেন, আরবের মাটিতে প্রথম ম্যাচেই মেসির বিরুদ্ধে খেলবেন সি আর সেভেন। তবে নতুন ক্লাবের জার্সিতে নয়। সৌদি আরবের দু’টি ক্লাবের মিলিত দলের বিরুদ্ধে খেলতে নামবেন মেসি-এমবাপেরা। আরবের দলেই রোনাল্ডো (Cristiano Ronaldo) খেলবেন। 

 

২২ জানুয়ারি ইত্তিফাকের বিরুদ্ধে আল নাসেরের জার্সিতে অভিষেক হওয়ার কথা রোনাল্ডোর। ততদিন পর্যন্ত আর অপেক্ষা করতে হবে না সিআর অনুরাগীদের। আগেই জানা গিয়েছিল, ১৯ জানুয়ারি রিয়াধে খেলতে আসছে প্যারিস সাঁ জাঁ। সৌদির দুই প্রধান ক্লাব আল হিলাল এবং আল নাসেরের (Al Nassr) মিলিত দলের বিরুদ্ধে ম্যাচটি খেলবেন মেসি, কিলিয়ান এমবাপেরা। এই প্রীতি ম্যাচের দলে রোনাল্ডো থাকবেন কিনা, তা নিয়ে প্রশ্ন ছিলই ভক্তদের মনে। তবে জল্পনার অবসান ঘটিয়েছেন রোনাল্ডোর নয়া কোচ। জানিয়েছেন, খুব শীঘ্রই আরবের মাটিতে খেলতে নামবেন সি আর সেভেন। তবে সেটা আল নাসরের জার্সিতে নয়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement