shono
Advertisement

রোনাল্ডোকে সাত নম্বর দিতে হবে, তাই ক্লাব ছেড়েছেন বিদেশি ফুটবলার! সত্যিটা জানাল আল নাসের

আল নাসের ক্লাবে যোগ দেওয়ার পর থেকে রোনাল্ডোকে নিয়ে জোর চর্চা আরব মুলুকে।
Posted: 12:39 PM Jan 14, 2023Updated: 12:42 PM Jan 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আল নাসের (Al Nassr) ক্লাবে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) যোগ দেওয়ার পর থেকেই তাঁকে নিয়ে জোর চর্চা। রোনাল্ডোকে নিয়ে অনন্ত কৌতূহল। তাঁকে নিয়ে খবরের ঘনঘটা। এবার সোশ্যাল মিডিয়ায় রোনাল্ডোকে নিয়ে নতুন খবর। তাঁকে সাত নম্বর জার্সি দিয়ে দিতে হবে জানতে পেরে ক্লাবের সঙ্গে সম্পর্কচ্ছেদ করেছেন এক বিদেশি খেলোয়াড়।

Advertisement

রোনাল্ডো আর সাত নম্বর জার্সি একে অপরের সমার্থক হয়ে গিয়েছে। সাত নম্বর জার্সি পরে গোলের পর গোল করেছেন পর্তুগিজ মহাতারকা। সমর্থকদের কাছে তিনি ‘সিআর ৭’ নামেও পরিচিত। সেই রোনাল্ডো যে আল নাসের ক্লাবে সাত নম্বর জার্সি পরে খেলবেন, তা বলাই বাহুল্য। কিন্তু সাত নম্বর জার্সি নিয়ে মনোমালিন্য হওয়ার জন্য ক্লাব ছাড়ছেন বিদেশি ফুটবলার, এমন ঘটনা কি স্মরণকালের মধ্যে ঘটেছে?

[আরও পড়ুন: পঞ্চমবার আংটি বদল! ১৩ বছরের ছোট মডেলকে জীবনসঙ্গী বাছলেন রোনাল্ডো, দেখুন ছবি]

 

রোনাল্ডো আল নাসের ক্লাবে যোগ দেওয়ার পর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে উজবেকিস্তানের বিদেশি ফুটবলার জালোলিদ্দিন মাশারিপোভ (Jaloliddin Masharipov ) তাঁর সাত নম্বর জার্সি ছাড়তে চাননি। সেই কারণে ক্লাব ছেড়েছেন। এক নেটিজেন এমনই দাবি করেছেন সোশ্যাল মিডিয়ায়। তবে এই নেটিজেনের দাবি সঠিক নয়। আল নাসেরের তরফে জানানো হয়েছে, রোনাল্ডো সৌদির ক্লাবে যোগ দেওয়ার পর জালোলিদ্দিন সাত নম্বর জার্সি ছেড়ে দিয়ে সাতাত্তর নম্বর জার্সি পরবেন বলে স্থির করেছেন।

সংবাদ সংস্থা এএফপি খবরের সত্যাসত্য জানার জন্য আল নাসের ক্লাবের সঙ্গে যোগাযোগ করে। ক্লাবের এক প্রতিনিধি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া খবর উড়িয়ে দিয়েছেন। সংবাদ সংস্থাকে জানানো হয়েছে, উজবেকিস্তানের প্লেয়ার জার্সির নম্বর বদলাতে রাজি হয়েছেন। জালোলিদ্দিন ইনস্টাগ্রামে রোনাল্ডোর সঙ্গে ছবি পোস্ট করেছেন। আর এই ছবিই বলে দিচ্ছে রোনাল্ডোকে নিয়ে খেলোয়াড়দের মধ্যে কোনও অসন্তোষ নেই। যে নেটিজেন এমন দাবি করেছিলেন সোশ্যাল মিডিয়ায়, তাঁর দাবি সম্পূর্ণ মিথ্যে। 

[আরও পড়ুন: নিউজিল্যান্ড সিরিজে টি-২০ ক্যাপ্টেন হার্দিকই, রাহুলের অনুপস্থিতিতে দলে এই উইকেটকিপার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement