shono
Advertisement

খেতাবি লড়াইয়ে পিছিয়ে পড়ছে আল নাসের, ম্যাচ ড্র করে মেজাজ হারালেন রোনাল্ডো

কী করলেন রোনাল্ডো?
Posted: 12:07 PM May 09, 2023Updated: 12:17 PM May 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সৌদি আরবে এসে লিগ জয়ের স্বপ্ন ধীরে ধীরে বুঝি অস্তমিত হচ্ছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo)।

Advertisement

আল খালিজের (Al Khaleej) সঙ্গে আল নাসেরের (Al Nassr) খেলা ১-১ গোলে শেষ হয়েছে। ম্যাচ জিততে না পারায় লিগ চ্যাম্পিয়নশিপের দৌড় থেকে ক্রমশ পিছিয়ে পড়ছে রোনাল্ডোর দল।

[আরও পড়ুন: এখনই অবসর নিচ্ছেন না ধোনি, বন্ধু রায়না দিলেন আপডেট]

 

 

আল নাসের ও আল খলিজের খেলার শেষে রোনাল্ডোর যে পরিসংখ্যান সামনে আসছে, তাতে দেখা যাচ্ছে তিনি ৫৪ বার বল ছুঁয়েছেন। আটটি শট নিয়েছেন। ২২টি পাস তাঁর সফল হয়েছে। দুটো সুযোগ তৈরি করেছেন। রোনাল্ডো গোল অবশ্য পাননি। অবশ্য গোল পাননি তাই বা বলা যাবে কীভাবে!

৫৮ মিনিটে রোনাল্ডো গোলও করেন কিন্তু রেফারি অফসাইডের অজুহাতে সেই গোল বাতিল করে দেন। খেলার শেষে আরও নাটক ছিল। ম্যাচ ড্র হওয়ায় ক্ষুব্ধ রোনাল্ডো প্রতিপক্ষের ফুটবলারদের সঙ্গে জার্সি বিনিময় করতে রাজি হননি। আল খলিজ দলের এক সাপোর্ট স্টাফ রোনাল্ডোর সঙ্গে সেলফি তুলতে যান। কিন্তু ম্যাচ ড্র হওয়ায় রোনাল্ডোর মেজাজ ভাল ছিল না। তিনি আল খলিজ দলের সেই সাপোর্ট স্টাফকে ধাক্কা মেরে সরিয়ে দেন। 

 

আল খলিজ ৪ মিনিটে গোল করে এগিয়ে যায় প্রথমে। খলিজের হয়ে গোলটি করেন ফ্যাবিও মার্টিন্স। অ্যালভারো গনজালেজ ১৭ মিনিটে সমতা ফেরান। তার পর আর কোনও দল গোল করতে পারেনি। লিগ তালিকায় সবার উপরে আল ইত্তিহাদ। ২৬ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ৬২। আল নাসের তাদের থেকে পাঁচ পয়েন্টে পিছিয়ে।

 

[আরও পড়ুন: কমেন্ট্রি দুনিয়ায় ফিরতে পারেন সৌরভ, আইপিএলের পর চূড়ান্ত সিদ্ধান্ত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement