shono
Advertisement

প্রতীক্ষার অবসান, জুন থেকেই নতুন পরিচয়ে ফুটবল মাঠে নামবে মোহনবাগান

বৃহস্পতিবার উন্মোচিত হবে নয়া লোগোও।
Posted: 05:18 PM May 17, 2023Updated: 05:18 PM May 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোহনবাগান নামের সামনে থেকে সরছে ‘এটিকে’। ফেরান্দো অ্যান্ড কোং আইএসএল ট্রফি হাতে তুলতেই ঘোষণাটা করেছিলেন সঞ্জীব গোয়েঙ্কা। সেই ঘোষণাই এবার বাস্তবায়িত হতে চলেছে। আগামী ১ জুন থেকেই নতুন পরিচয়ে ফুটবল মাঠে নামবে মোহনবাগান। বুধবার বিবৃতি দিয়ে জানিয়ে দিল ক্লাব।

Advertisement

২০২০ সালে মোহনবাগানের ইনভেস্টার হিসেবে যুক্ত হয়েছিল সঞ্জীব গোয়েঙ্কার এটিকে। তখনই ফুটবল দলের নাম হয় এটিকে মোহনবাগান। কিন্তু মোহনবাগানের সামনে প্রাক্তন আইএসএল চ্যাম্পিয়ন দল ‘ATK’ নামটি জুড়ে যাওয়ার বিষয়টি একেবারেই মেনে নিতে পারেননি সমর্থকদের একাংশ। নানারকম ভাবে বিক্ষোভ প্রদর্শন করে ক্লাবের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন সবুজ-মেরুন ভক্তদের অনেকেই। এমনকী ম্যাচ বয়কটের দাবিও তোলা হয়েছিল। তা সত্ত্বেও ATK সরিয়ে ফেলার দাবি পূরণ হয়নি। অবশেষে গত ১৮ মার্চ আসে সেই মাহেন্দ্রক্ষণ। নিজের আইপিএল দল লখনউয়ের সঙ্গে সামঞ্জস্য রেখেই গোয়েঙ্কা জানিয়ে দেন, আগামী মরশুম থেকে মোহনবাগান সুপার জায়ান্ট (Mohun Bagan Super Giant) হিসেবে খেলবে দল।

[আরও পড়ুন: ‘অফুরন্ত সময় দেওয়া সম্ভব নয়’, আদানি তদন্ত শেষে সেবিকে ৩ মাসের ‘ডেডলাইন’ দিল সুপ্রিম কোর্ট]

সেই প্রতীক্ষারই অবসান ঘটতে চলেছে এ মাসের শেষে। আগামী মাসের পয়লা তারিখ থেকেই নতুন পরিচয়ে আইএসএল-সহ সমস্ত ফুটল টুর্নামেন্টে অংশ নেবে গঙ্গাপারের ক্লাব। বুধবার বোর্ডের বৈঠকের পরই জানানো হয়, ১ জুন থেকে মোহনবাগান সুপার জায়ান্ট হিসেবে পরিচিত হবে দল। বৃহস্পতিবার উন্মোচিত হবে নয়া লোগোও। উপস্থিত থাকার কথা খোদ সঞ্জীব গোয়েঙ্কার। সবুজ-মেরুন সমর্থকদের দাবি পূরণ করতে পেরে যে তিনি খুশি, তা আগেই জানিয়েছিলেন। এবার তারই আনুষ্ঠানিক সূচনা।

[আরও পড়ুন: জার্মানির স্পেশ্যাল অলিম্পিকে বীরভূমের ২ কন্যা, মেয়েদের বিশ্বজয়ের আশায় বুক বাঁধছে পরিবার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement