shono
Advertisement

সবুজ-মেরুন জার্সি পরে লখনউয়ের খেলার ঘোষণার পোস্ট ডিলিট ঘিরে জল্পনা তুঙ্গে

তিনটি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকেই পোস্টটি ডিলিট করা হয়েছে।
Posted: 08:59 PM May 18, 2023Updated: 09:35 PM May 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবুজ-মেরুন জার্সি পরে লখনউ সুপারজায়ান্টসের (LSG) খেলার যে ঘোষণা দুপুরে হয়েছিল, সেই ঘোষণার সোশ্যাল মিডিয়া পোস্ট সরিয়ে নেওয়া হল লখনউ সুপারজায়ান্টস, এটিকে মোহনবাগান ও মোহনবাগান ক্লাবের সোশ্যাল মিডিয়া পেজ থেকে। কারণ ঘিরে তুঙ্গে জল্পনা সবুজ-মেরুন সমর্থকদের মধ্যে।

Advertisement

শনিবার আইপিএলের (IPL) গ্রুপ পর্বে লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) শেষ ম্যাচ কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) বিরুদ্ধে। সেই ম্যাচে বিশেষ জার্সি পরে খেলতে নামবে লখনউ। এই ঘোষণা দুপুরে করা হয়। আইএসএল-জয়ী মোহনবাগানকে (Mohun Bagan) সম্মান জানাতেই এই নয়া জার্সি পরবেন ক্রিকেটাররা, এমনটাই জানানো হয় আরপিএসজি হাউসের সাংবাদিক বৈঠকে।  বৃহস্পতিবার নয়া জার্সির ছবিও প্রকাশ করা হয় লখনউ সুপার জায়ান্টসের পক্ষ থেকে।  

[আরও পড়ুন: মোহনবাগানকে বিশেষ সম্মান, সবুজ মেরুন জার্সি উন্মোচন করল লখনউ সুপার জায়ান্টস]

 

কিন্তু দুপুরের  সাংবাদিক বৈঠকে যে ঘোষণা করা হয়েছিল, সেই ঘোষণার সোশ্যাল মিডিয়া পোস্টটাই সরিয়ে নেওয়া হল। কিন্তু কী কারণে তা সরানো হল, সে প্রসঙ্গে কিছু জানানো হয়নি। সোশ্যাল মিডিয়া পোস্ট সরিয়ে নেওয়ার পর স্বাভাবিক ভাবেই প্রবল জল্পনা তৈরি হয়েছে।  

উল্লেখ্য, ২০ মে শহরে শেষ আইপিএল (IPL 2023) ম‌্যাচ। কেকেআরের (KKR) আইপিএল প্লে অফ সম্ভাবনা ক্ষীণ। এমনিতেই কেকেআর বনাম লখনউ ম‌্যাচের একটা মাহাত্ম‌্য রয়েছে। কারণ লখনউয়ের মেন্টরের নাম গৌতম গম্ভীর। যাঁর নেতৃত্বে অতীতে আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল কেকেআর। তার উপরে মোহনবাগানের সবুজ-মেরুন জার্সি পরেLSG খেলতে নামবেন লখনউ সুপার জায়ান্টসের ক্রিকেটাররা, এই ঘোষণার পরে উত্তেজনা বাড়ছিল শহর কলকাতায়। কিন্তু বৃহস্পতিবার দুপুরের ঘোষণার পোস্ট সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে দেওয়ায় স্বাভাবিক ভাবে তৈরি হয় বিতর্ক।  

[আরও পড়ুন: ‘বাইরে চিকিৎসা করাতে হবে’, শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে জামিনের আবেদন অনুব্রতর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement