পাঁচ গোলের আনন্দের রেশ কাটতে না কাটতেই প্রতিপক্ষ পাঞ্জাব, সতর্ক ইস্টবেঙ্গল কোচ কুয়াদ্রাত

06:56 PM Dec 08, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটা বড় জয় বদলে দিয়েছে ইস্টবেঙ্গলকে। নর্থইস্ট ইউনাইটেডকে ৫-০ গোলে হারানোর পরে ইস্টবেঙ্গলের প্রতিপক্ষ পাঞ্জাব এফসি। পাঞ্জাব এখন এগারো নম্বরে। অন্য দিকে কার্লেস কুয়াদ্রাতের লাল-হলুদ আটে। অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষ পাঞ্জাবকে কি সহজেই হারাবে ইস্টবেঙ্গল? কুয়াদ্রাত সতর্ক।
পাঞ্জাবে ভালো খেলোয়াড়, ভালো কোচ রয়েছে। কিন্তু ফল আশানুরূপ হয়নি। এরকম ধরনের ম্যাচে কিন্তু ফলাফল উলটে যেতেই পারে। যে দল লিগ তালিকায় তলানিতে রয়েছে, সেই দলই নব্বই মিনিটের শেষে শেষ হাসি হাসে। অভিজ্ঞ কোচ কুয়াদ্রাতের তা জানা। সেই কারণেই পাঞ্জাব এফসি-র বিরুদ্ধে ম্যাচে নামার আগে সতর্ক স্পেনীয় কোচ। 

Advertisement

[আরও পড়ুন: গম্ভীরের সঙ্গে ঝামেলার পর বড়সড় আইনি বিপাকে শ্রীসন্থ, পেলেন নোটিস]

কিন্তু আগের ম্যাচেই যে চোট পেয়েছেন হরমনজ্যোৎ খাবরা। পাঞ্জাবের বিরুদ্ধে তিনি নামতে পারবেন না। চিকিৎসকের পরামর্শ নেওয়া হচ্ছে। কুয়াদ্রাত বলছেন, ”খাবরাকে না পাওয়াটা বড় মিস হয়ে যাচ্ছে। খাবরা শুধুমাত্র ভালো ফুটবলারই নয়, ও খুব ভালো মানুষও বটে। অভিজ্ঞতাও অনেক। আমরা ওর অভিজ্ঞতাকে মিস করব।”
অতীতে ইস্টবেঙ্গলে খেলেছেন জুয়ান মেরা। সেই স্প্যানিশ খেলোয়াড় তাঁর প্রাক্তন ক্লাবের বিরুদ্ধেই খেলতে নামছেন।
পাঞ্জাব এফসিকে মাটি ধরাতে পারলে লিগ তালিকায় আরও উপরে উঠতে পারবে লাল-হলুদ। প্রিয় দলের জয় দেখতে মুখিয়ে রয়েছেন ভক্তরাও।

[আরও পড়ুন: গ্লাভস জোড়া তুলে রাখলেন ‘স্পাইডারম্যান’ সুব্রত পাল, বর্ণময় কেরিয়ারে ইতি টানলেন]

Advertisement
Next