জলে গেল অ্যালেক্সিসের গোল, ডিফেন্সের ভুলে গোকুলামের বিরুদ্ধে ড্র করল মহামেডান

08:56 PM Dec 08, 2023 |
Advertisement

মহামেডান – ১ (‘৪০ অ্যালেক্সিস গোমেজ)

Advertisement

গোকুলাম কেরালা – ১ (‘৬৪ শ্রীকুটন)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটা সময় মনে হচ্ছিল চলতি আই লিগে (I Leauge) ফের একবার দাপটের সঙ্গে তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়বে মহামেডান স্পোর্টিং (Mohammedan Sporting)। কিন্তু সেটা আর হল কোথায়! দ্বিতীয়ার্ধে বিপক্ষের বুদ্ধিদীপ্ত ফুটবল ও নিজেদের ডিফেন্সের ভুলে শেষ পর্যন্ত গোকুলাম কেরালা এফসি-র (Gokulam Kerala FC) বিরুদ্ধে ড্র করল সাদা-কালো শিবির। খেলার ফলাফল ১-১। তবে ড্র করলেও শীর্ষেই রয়ে গেল সাদা-কালো শিবির। ৮ ম্যাচে ৬টি জয় ও ২টি ড্র নিয়ে মহামেডানের পয়েন্ট ২০। 

শুক্রবার, ৮ ডিসেম্বর নৈহাটির বঙ্কিমাঞ্জলি স্টেডিয়ামে দাপটের সঙ্গেই শুরুটা করেছিল আন্দ্রে চেরনিশভের (Andrey Chernyshov) ছেলেরা। ৪০ মিনিটে কর্নার থেকে ভাসানো শটে গোল করে দলকে এগিয়ে দেন অ্যালেক্সিস গোমেজ (Alexis Gomez)। আর্জেন্টিনা (Argentina) থেকে আসা ১০ নম্বর জার্সিধারীর গোলে তখন সাদা-কালো সমর্থকদের মুখে হাজার ওয়াটের হাসি। মনে হচ্ছিল তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়বে কলকাতা লিগে চ্যাম্পিয়ন দল।

[আরও পড়ুন: পাঁচ গোলের আনন্দের রেশ কাটতে না কাটতেই প্রতিপক্ষ পাঞ্জাব, সতর্ক ইস্টবেঙ্গল কোচ কুয়াদ্রাত]

কিন্তু দ্বিতীয়ার্ধে ডোমিঙ্গ ওরামাসের একটা সিদ্ধান্ত ম্যাচ ঘুরিয়ে দেয়। স্পেন থেকে আসা কোচ ‘সুপার সাব’ হিসেবে মাঠে নামিয়ে দেন শ্রীকুটনকে। আর মাঠে নেমেই সাদা-কালো ডিফেন্সের বেহাল অবস্থাকে কাজে লাগিয়ে গোল করে দেন। পেড্রামোর পাস থেকে ম্যাচের ৬৪ মিনিটে শ্রীকুটনের গোলে সমতা ফেরায় গোকুলাম কেরালা।

ডিফেন্স খারাপ পারফরম্যান্স করলেও মহামেডানের এগিয়ে যাওয়ার সুবর্ণ সুযোগ ছিল। গোকুলামের বক্সের বাইরে বিপক্ষের গোলকিপারকে একাও পেয়ে গিয়েছিলেন সাদা-কালো স্ট্রাইকার ডেভিড লালহানসাঙ্গা। কিন্তু তিনি সেই সুযোগ হেলায় হাতছাড়া করেন। এর পর দুই দলই ব্যবধান বাড়ানোর চেষ্টা করে। তবে লাভ হয়নি। ফলে ঘরের মাঠ থেকে মাত্র এক পয়েন্ট নিয়েই মাঠ ছাড়তে বাধ্য হল মহামেডান। 

[আরও পড়ুন: গ্লাভস জোড়া তুলে রাখলেন ‘স্পাইডারম্যান’ সুব্রত পাল, বর্ণময় কেরিয়ারে ইতি টানলেন]

Advertisement
Next