Lionel Messi: ‘আমি চাই মেসি…’, এলএম টেনের থেকে অদ্ভুত আবদার ফিফা প্রেসিডেন্টের!

01:52 PM Dec 09, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতে লিওনেল মেসির (Lionel Messi) সঙ্গে তাঁর সম্পর্ক দারুণ। হ্যাঁ আমরা জিয়ান্নি ইনফ্যান্টিনোর (Gianni Infantino) কথা বলছি। এবার আর্জেন্টিনার (Argentina) মহাতারকার কাছে এক অদ্ভুত আবদার করে বসলেন ফিফা প্রেসিডেন্ট (Fifa President)। মেসির কাছে ২০৩৪ সালের বিশ্বকাপে খেলার আর্জি জানালেন ইনফ্যান্টিনো। কিন্তু এটাও কি আদৌ সম্ভব! কারণ সেই সময় বিশ্বকাপ জয়ী তারকা স্ট্রাইকারের বয়স হবে ৪৭!

Advertisement

ইনফ্যান্টিনো বলেছেন, “আমি আশা করি মেসি আগামী বিশ্বকাপে তো বটেই, ২০৩৪ সালেও যদি খেলে এরচেয়ে ভালো কিছু হবে না!” ফিফা প্রেসিডেন্ট যে নিছকই রসিকতা করে এটি বলেছেন, তিনি নিজেও জানেন। কারণ ৩৬ বছরের মেসির সেইসময় বয়স হবে ৪৭ বছর। মেসি যতই বিশ্ব ফুটবলের লোভনীয় ব্র্যান্ড হোন না কেন, আধুনিক ফুটবলে ফিটনেসই বড় কথা। সেখানে তারকাদের মুখ ও নাম দেখে বিচার করা হয় না। ফিটনেস ও দক্ষতাই আসল মাপকাঠি হতে পারে।

[আরও পড়ুন: দক্ষিণ আফ্রিকায় দ্রাবিড়ের কোচিংয়ে অনুশীলনের অভিজ্ঞতা কেমন? অকপটে জানালেন রিঙ্কু]

২০২২ বিশ্বকাপ জিতে বিশ্বকাপ অধ্যায়ের সমাপ্তি টেনে দেওয়ার কথা বলেছিলেন মেসি। তবে এখনও অবসর না নেওয়ার জন্য আর্জেন্টাইন সমর্থকরা তাঁকে ২০২৬ বিশ্বকাপেও দেখার আশায় প্রার্থনা করছেন। আর এবার অবুঝ সমর্থকদেরও যেন ছাপিয়ে গেলেন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফ্যান্টিনো। শুধু ২০২৬ বা ২০৩০ নয়, ২০৩৪ বিশ্বকাপেও মেসিকে দেখতে চান তিনি!

[আরও পড়ুন: টার্গেট প্রোটিয়া বধ, অনুশীলনে ইয়র্কার আগুন বুমরাহর! প্রথম ম্যাচে কি বাদ জাদেজা?]

Advertisement
Next