shono
Advertisement

কেমন আছেন বুমরাহ-পন্থরা? পাঁচ তারকার আপডেট দিল বোর্ড

কেমন আছেন বুমরাহরা?
Posted: 07:31 PM Jul 21, 2023Updated: 07:46 PM Jul 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেমন আছেন জশপ্রীত বুমরাহ (Jasprit Bumrah), লোকেশ রাহুল (KL Rahul), ঋষভ পন্থরা (Rishabh Pant)? পাঁচ ক্রিকেটারের শারীরিক অবস্থা নিয়ে মেডিক্যাল বুলেটিন প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। আর সেই বুলেটিনে জানা যাচ্ছে, জশপ্রীত বুমরাহ ও প্রসিদ্ধ কৃষ্ণার শারীরিক উন্নতিতে খুশি বিসিসিআই-এর মেডিক্যাল টিম। শুধু এই দুই বোলার নন, লোকেশ রাহুল, শ্রেয়স আইয়ার ও ঋষভ পন্থের শারীরিক উন্নতিতে খুশি বিসিসিআই-এর মেডিক্যাল টিম।

Advertisement

বুমরাহ ও প্রসিদ্ধ কৃষ্ণা রিহ্যাবের শেষ পর্যায়ে। তীব্রতা নিয়ে বোলিং করছেন তাঁরা। এনসিএ এবার তাঁদের জন্য প্রস্ততি ম্যাচের আয়োজন করবে। প্রস্ততি ম্যাচে কৃষ্ণা ও বুমরাহর পারফরম্যান্স দেখার পরে এই দুই বোলারের সম্পর্কে সিদ্ধান্ত নেবে বোর্ডের মেডিক্যাল টিম। এর মধ্যেই শোনা যাচ্ছে, এশিয়া কাপের আগে আয়ারল্যান্ড সফরে পাঠানো হবে বুমরাহকে। 

[আরও পড়ুন: পিসিবি-র আগেই এশিয়া কাপের সূচি প্রকাশ জয় শাহর, নতুন বিতর্কে বিসিসিআই সচিব]

 

লোকেশ রাহুল ও শ্রেয়স আইয়ারও নেটে ব্যাটিং শুরু করে দিয়েছেন। তাঁদেরকে শক্তি বাড়ানো এবং ফিটনেস সংক্রান্ত কিছু অনুশীলন দেওয়া হয়েছে। বিসিসিআই-এর মেডিক্যাল টিম তাঁদের উন্নতিতে খুশি। দিনকয়েক আগে খবর ছড়িয়েছিল এশিয়া কাপের আগে পুরোদস্তুর সুস্থ হয়ে উঠবেন না লোকেশ রাহুল। আয়ারল্যান্ড  সফরেও তাঁর যাওয়ার সম্ভাবনা ক্ষীণ।  কিন্তু লোকেশ রাহুলের উন্নতিতে খুশি বিসিসিআই-এর মেডিক্যাল টিম। 

ভয়ংকর পথ দুর্ঘটনার কবলে পড়েছিলেন ঋষভ পন্থ। রিহ্যাবে এই কয়েকদিনে উল্লেখযোগ্য উন্নতি হয়েছে ভারতের উইকেট কিপারের। নেটে ব্যাটিং ও কিপিং শুরু করেছেন পন্থ। শক্তি, নমনীয়তা বাড়ানোর জন্য অনুশীলন করছেন পন্থ। দৌড়ও শুরু করেছেন তিনি। 

[আরও পড়ুন: রাসেলের বিস্ফোরক ব্যাটিংয়েও এল না জয়, টানা চার ম্যাচ হারল নাইটরা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement