shono
Advertisement

ঝুলিতে ‘দ্য বেস্ট’ অ্যাওয়ার্ড, কিন্তু অনুষ্ঠানে কেন উপস্থিত ছিলেন না মেসি?

মেসির হয়ে পুরস্কার নেন থিয়েরি অঁরি।
Posted: 11:02 AM Jan 16, 2024Updated: 11:02 AM Jan 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুরুষদের ফিফা ‘দ্য বেস্ট’ (The Best) হলেন এক ও অদ্বিতীয় লিওনেল মেসি (Lionel Messi)। অনেকের মতেই এই খেতাব জয়ের দৌড়ে এগিয়ে ছিলেন আর্লিং হালান্ড। কিন্তু ভোটের মাধ্যমে পুরুষদের ‘দ্য বেস্ট’ পুরস্কারটি জিতে নেন মেসি। আর্জেন্টাইন মহাতারকা উপস্থিত ছিলেন না অনুষ্ঠানে। তিনি নিজ হাতে গ্রহণ করতে পারেননি পুরস্কারটি। তাঁর হয়ে পুরস্কার গ্রহণ করেন থিয়েরি অঁরি। কিন্তু কেন তিনি উপস্থিত থাকতে পারেননি? আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের প্রতিবেদনে জানা  গিয়েছে, ইন্টার মায়ামির একটি অনুশীলনও নষ্ট করতে চাননি আর্জেন্টাইন মহানয়াক।

Advertisement

[আরও পড়ুন: হাড্ডাহাড্ডি লড়াইয়ে হালান্ডাকে হারিয়ে ‘দ্য বেস্ট’ সেই মেসিই, সেরা কোচ পেপ]

লন্ডনের ফিফা দ্য বেস্ট পুরস্কার বিতরণের মঞ্চে উপস্থিত থাকলে মেসি ৪টি অনুশীলন সেশনে উপস্থিতই থাকতে পারতেন না। এলএম ১০ এটাই করতে চাননি। এদিকে শুক্রবার ইন্টার মায়ামির প্রি সিজন ম্যাচ রয়েছে। প্রতিপক্ষ এল সালভাদোর। এই ম্যাচেই লুইস সুয়ারেজকে সরকারি ভাবে সবার সামনে আনা হবে। পরিচয় করিয়ে দেওয়া হবে উরুগুয়ের তারকা ফুটবলারের সঙ্গে। সেই কারণেই মেসি ফিফা দ্য বেস্ট অ্যাওয়ার্ডে উপস্থিত থাকেননি। 
উল্লেখ্য, মেসি এবং হালান্ড দুজনেই ৪৮ পয়েন্ট পেয়েছেন ভোটে। কিন্তু জাতীয় দলের অধিনায়কদের ভোটে প্রথম পছন্দের তালিকায় এগিয়ে থাকার সুবাদে মেসি জিতে নেন এই পুরস্কার। মেসির ‘দ্য বেস্ট’ হওয়া নিয়ে বিতর্ক আছে। তিনি ‘দ্য বেস্ট’ হওয়ায় অনেকেই বিস্মিত হয়েছেন। 

 

[আরও পড়ুন: পুজোর আগেই শুটিং শুরু সৌরভের বায়োপিকের, ডোনার চরিত্রে কে?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement