shono
Advertisement

মন জিতলেন সুনীলরা, করমণ্ডল দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তদের ২০ লক্ষ টাকা সাহায্য ভারতীয় দলের

লেবাননকে হারিয়ে আন্তঃমহাদেশীয় টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ভারত।
Posted: 06:41 PM Jun 19, 2023Updated: 06:41 PM Jun 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খেলার মাঠে মন জিতে নিয়েছেন সুনীল ছেত্রীরা (Sunil Chhetri)। লেবাননকে হারিয়ে আন্তঃমহাদেশীয় টুর্নামেন্টে (Intercontinental Cup) চ্যাম্পিয়ন হয়েছে ভারতীয় ফুটবল দল। মাঠের বাইরে সুনীল ছেত্রীদের পদক্ষেপও মন জিতে নিয়েছে গোটা দেশের।

Advertisement

আন্তঃমহাদেশীয় টুর্নামেন্টে ভারত চ্যাম্পিয়ন হওয়ায় ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক (Naveen Patnaik) সুনীল ছেত্রীদের এক কোটি টাকা আর্থিক পুরস্কার দিয়েছেন। ভারতীয় ফুটবল দল সাজঘরে গিয়েই সিদ্ধান্ত নেয় সেই টাকা থেকে ২০ লাখ টাকা করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনায় মৃতদের পরিবারকে দান করা হবে। ভারতীয় ফুটবল দলের এই সিদ্ধান্তে ধন্য ধন্য করছেন দেশের মানুষ।

[আরও পড়ুন: ‘আইপিএল থেকে কোটি কোটি টাকা আয় ছাড়া কিছুই তো নেই’, বোর্ডের ব্যর্থতা নিয়ে মুখ খুললেন বেঙ্গসরকার]

 

ভারতীয় ফুটবল দল টুইটারে পোস্ট করেছে, ”আমরা চ্যাম্পিয়ন হওয়ায় ওড়িশা সরকার আমাদের আর্থিক পুরস্কার দিয়েছে। আমরা কৃতজ্ঞ। ড্রেসিং রুমে তৎক্ষণাৎ আমরা সিদ্ধান্ত নিই এই এক কোটি টাকা থেকে ২০ লাখ টাকা করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তদের ত্রাণ ও পুনর্বাসনের জন্য দেওয়া হবে।” ভারতীয় ফুটবল দলের তরফ থেকে আরও জানানো হয়েছে, মানুষের যে ক্ষতি হয়েছে, তার জন্য কোনও ক্ষতিপূরণই যথেষ্ট নয়। তবে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে যে পরিবারগুলি তাদের কিছুটা সাহায্য করবে এই অর্থ।

[আরও পড়ুন: সবুজ বাঁচিয়ে নিরাপত্তায় জোর, ২০০ ই-গাড়ি আনছে লালবাজার, পেট্রোল পাম্পেই চার্জিং স্টেশন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement