shono
Advertisement

বোর্ডের নির্দেশকে থোড়াই কেয়ার, রনজি না খেলে অন্য টুর্নামেন্টে ব্যস্ত ঈশান!

বিশ্বকাপ ফাইনালে হারের জেরে মানসিক অবসাদে ভুগছেন ঈশান, দাবি ঘনিষ্ঠদের।
Posted: 07:06 PM Feb 18, 2024Updated: 07:06 PM Feb 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রনজি ট্রফিতে খেলার নির্দেশ দিয়েছিল বোর্ড। কিন্তু তাকে বুড়ো আঙুল দেখিয়ে অন্য় টুর্নামেন্টে নামছেন ঈশান কিষান (Ishan Kishan)। এই টি-২০ টুর্নামেন্ট খেলেই আইপিএলের প্রস্তুতি নেবেন তারকা উইকেটকিপার-ব্যাটার। চলতি মরসুমের রনজিতে আর তাঁকে দেখা যাবে না, সেটা প্রায় নিশ্চিত বলেই সূত্রের খবর।

Advertisement

শোনা যাচ্ছে, ডি ওয়াই পাটিল টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলতে নামবেন ঈশান। রিজার্ভ ব্যাঙ্কের হয়ে খেলবেন তিনি। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে ঈশানের ঘনিষ্ঠরা জানিয়েছেন, ইতিমধ্যেই এই টুর্নামেন্টে খেলতে চেয়ে বোর্ডের অনুমতি চেয়েছেন ঈশান। এখান থেকেই আইপিএলের প্রস্তুতি নিতে চান তিনি। আইপিএলে ভালো খেললেই ফের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে সুযোগ পাবেন বলে মনে করছেন ঝাড়খণ্ডের তারকা। ঈশানের ঘনিষ্ঠদের মতে, তিন ফরম্যাটেই দেশের প্রতিনিধিত্ব করতে মুখিয়ে রয়েছেন তিনি।

[আরও পড়ুন: যশস্বীর ডাবল সেঞ্চুরির পর জাদেজার দুরন্ত বোলিং, ইংল্যান্ডকে উড়িয়ে রাজকোটে ‘ভারত রাজ’

উল্লেখ্য, মানসিক অবসাদের কারণ দেখিয়ে জাতীয় দল থেকে ছুটি নিয়েছিলেন ঈশান। দীর্ঘ ছুটি নেওয়া নিয়েও বিস্তর প্রশ্ন উঠেছে। তবে ক্রিকেটারের ঘনিষ্ঠরা জানাচ্ছেন, এই ছুটির মধ্যে অনেক উন্নতি করেছেন ঈশান। গুজরাটে বাড়ি ভাড়া নিয়ে পরিবারের সঙ্গে অনেক সময় কাটাচ্ছেন। আগের তুলনায় অনেক শান্ত হয়ে গিয়েছেন তিনি। মায়ের হাতের রান্না খেয়ে অনেক চাপমুক্ত ভাবে সময় কাটাচ্ছেন। সেই সঙ্গে কিরণ মোরে অ্যাকাডেমিতে গিয়ে অনুশীলন করছেন হার্দিক ও ক্রুণাল পাণ্ডিয়ার সঙ্গে।

কী করে মানসিক অবসাদের কবলে পড়লেন ঈশান? শোনা যাচ্ছে, বিশ্বকাপ ফাইনালের হার একেবারেই মেনে নিতে পারেননি তরুণ তারকা। সেই সময়েই ছুটি নিতে চেয়েছিলেন। কিন্তু ম্যানেজমেন্টের ইচ্ছায় তাঁকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে খেলতে হয়। তার পর বাধ্য হয়েই দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফিরে আসেন ঈশান। হালফিলে রনজি ট্রফিতে না খেলা নিয়ে যাবতীয় বিতর্কের জবাবও মিলেছে ঈশানের ঘনিষ্ঠদের তরফে। তাঁদের মতে, রনজি ট্রফিকে মোটেও অসম্মান করেন না ঈশান। গত মরসুমে ভারতীয় দলে থাকা সত্ত্বেও রনজি খেলেছেন, সেঞ্চুরিও করেছেন। রনজি না খেলা নিয়ে যা অভিযোগ উঠেছে ঈশানের বিরুদ্ধে, সবটাই ভিত্তিহীন। 

[আরও পড়ুন: মাথা ফেটে গল গল করে বেরোচ্ছে রক্ত, প্রাণে বাঁচলেন মুস্তাফিজুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement