shono
Advertisement

হার্দিক ফিরতেই রোহিতের সুখের সংসারে আগুন, মুম্বই ইন্ডিয়ান্সকে আনফলো বুমরাহর

সোশাল মিডিয়ায় একাধিক পোস্ট করেছেন বুমরাহ।
Posted: 04:04 PM Nov 28, 2023Updated: 04:05 PM Nov 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) সঙ্গে কি সম্পর্কচ্ছেদ করতে চলেছেন জশপ্রীত বুমরাহ (Jasprit Bumrah)? নাহলে ইনস্টাগ্রাম ও টুইটারে কেন তিনি আনফলো করবেন মুম্বই ইন্ডিয়ান্সকে! বুমরাহর এহেন কাণ্ড চর্চিত হচ্ছে দেশের ক্রিকেটমহলে। জন্ম দিচ্ছে অনেক জল্পনার। তবে কি হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) মুম্বই ইন্ডিয়ান্সে প্রত্যাবর্তন ভালো ভাবে নেননি ভারতের তারকা পেসার? পাণ্ডিয়া ফিরে আসার জন্যই কি মুম্বই ইন্ডিয়ান্সের সুখের সংসারে ভাঙন ধরল? এরকমই একাধিক প্রশ্ন এখন বুমরাহকে নিয়ে।
মুম্বই ইন্ডিয়ান্সের ইনস্টাগ্রাম ও টুইটার বুমরাহ আনফলো করার পর থেকেই নানা ব্যাখ্যা ঘুরছে। সোশাল মিডিয়া উত্তাল। এক নেটিজেন লিখেছেন, ”বুমরাহর সঙ্গে ভালো ব্যবহার করল না মুম্বই ইন্ডিয়ান্স। রোহিত সরে গেলে, বুমরাহকে নেতৃত্ব দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। পাণ্ডিয়া হঠাৎ করে চলে এল। মুম্বই ইন্ডিয়ান্স আর এক পরিবার নয়। অনেকগুলো ভাগে বিভক্ত হয়ে গিয়েছে দল।”
বুমরাহ এদিন একাধিক পোস্ট করেন সোশাল মিডিয়ায়। একটা পোস্টে তিনি লেখেন, ”নীরবতা অনেক কথা বলে যায়।” আবার আরেকটি পোস্টে বুমরাহ লিখেছেন, ”কখনও কখনও বিশ্বস্ত হওয়ার থেকে, অনুগত হওয়ার থেকে লোভী হওয়া ভালো।”

Advertisement

[আরও পড়ুন: খুব তাড়াতাড়িই নেতৃত্বের ‘বোঝা’ শুভমানের ঘাড়ে! বিস্ফোরক ক্রিকেট বিশেষজ্ঞ]

এই ধরনের পোস্টগুলো বুমরাহ কাকে উদ্দেশ্য করে করেছেন, সেই সম্পর্কে কিছুই বলেননি। কিন্তু অনেকেই মনে করছেন, গুজরাট টাইটান্স থেকে মুম্বই ইন্ডিয়ান্স পরিবারে হার্দিকের প্রত্যাবর্তন ভালো ভাবে নেননি বুমরাহ। সেই কারণে নাম উল্লেখ না করলেও বুমরাহ নিশানা করেছেন হার্দিককেই। এরকমই নানা থিওরি ঘুরছে ভারতের ক্রিকেটমহলে। সত্যি মিথ্যা বলবে কে? 
রবিবার দলীয় তালিকা প্রকাশ করেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। মুম্বই ইন্ডিয়ান্স রিটেইন করেছে বুমরাহকে। তবে নিলামের আগে ট্রেড উইন্ডো বন্ধ হবে ১২ ডিসেম্বর। বুমরাহ মুম্বই ছেড়ে অন্য কোনও ফ্র্যাঞ্চাইজিতে চলেও যেতে পারেন। এমন কথাও শোনা যাচ্ছে। 


এক নেটিজেন লিখেছেন, ”মুম্বই ইন্ডিয়ান্সকে আনফলো করে বুমরাহ হয়তো নতুন কোনও ফ্র্যাঞ্চাইজির খোঁজে।” কেউ আবার বলছেন, বুমরাহ ও রোহিতকে অজ্ঞাত রেখেই হার্দিককে মুম্বইয়ে আনা হয়েছে। আর এর ফলে মুম্বই ইন্ডিয়ান্স শিবিরে অস্থিরতা তৈরি হয়েছে। স্থিতিশীল পরিবেশ পেলে ক্রিকেটাররা খোলা মনে খেলতে পারেন। কিন্তু দলে ভাঙন ধরলে, কীভাবে মাঠে নেমে ভালো ক্রিকেট তুলে ধরা সম্ভব! 
বুমরাহর একাধিক পোস্ট এবং সোশাল মিডিয়ায় মুম্বই ইন্ডিয়ান্সকে আনফলো করা একাধিক প্রশ্নের জন্ম দিয়ে গেল। 

[আরও পড়ুন: কোন কারণে মোহনবাগানের পাঁচ গোলে হার? অকপটে জানিয়ে দিলেন জুয়ান ফেরান্দো]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement