shono
Advertisement

‘বন্ধুত্বের খাতিরে’ ইমরান খানের শপথগ্রহণে যাচ্ছেন কপিল দেব-সিধু

অনুমতি দেবে বিদেশমন্ত্রক? The post ‘বন্ধুত্বের খাতিরে’ ইমরান খানের শপথগ্রহণে যাচ্ছেন কপিল দেব-সিধু appeared first on Sangbad Pratidin.
Posted: 07:24 PM Aug 02, 2018Updated: 07:54 PM Aug 02, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  প্রথমে শোনা গিয়েছিল শপথগ্রহণে নরেন্দ্র মোদিকে আমন্ত্রণ জানাবেন পাকিস্তানের হবু প্রধানমন্ত্রী ইমরান খান। কিন্তু সেপথে না হেঁটে অন্য রাস্তা নিলেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের সুপ্রিমো। কোনও রাজনৈতিক ব্যক্তিত্ব নয়, আমন্ত্রণ জানালেন তাঁর সমসাময়িক ক্রিকেট তারকাদের। তালিকায় ছিল নভজ্যোৎ সিং সিধু, সুনীল গাভাসকর, কপিল দেবের। শুধু তাই নয় সেই সঙ্গে আমন্ত্রণ জানানো হয়েছিল অভিনেতা আমির খানকেও।

Advertisement

[গাভাসকর, কপিল, সিধু, আমিরকে শপথগ্রহণে ডাক ইমরানের]

ইমরানের আমন্ত্রণ যেমন বন্ধুদের সৌজন্য প্রদর্শন ছিল তেমনই ছিল কূটনৈতিক মাস্টারস্ট্রোক। ক্ষুরধার ইমরান হয়তো জানতেন তাঁর খেলার মাঠের বন্ধুরা কিছুতেই আমন্ত্রণ প্রত্যাখ্যান করতে পারবেন না। হলও তেমনটাই। আগামী ১১ আগস্ট পাকিস্তানের হবু প্রধানমন্ত্রীর শপথগ্রহণে যাচ্ছেন জানিয়ে দিলেন কপিল দেব। তিনি বলেন, আমন্ত্রণ পেলে অবশ্যই ইমরানের শপথে যাব। তবে, সরকারের অনুমতি পেলে। কপিল দেব একা নন সিধুও জানিয়ে দিয়েছেন ইমরানের আমন্ত্রণ গ্রহণ করছেন তিনি। সিধু বলেন, ইমরান আমাকে আমন্ত্রণ জানিয়েছেন এটা আমার জন্য বড় সম্মানের। এটা কোনও রাজনৈতিক উদ্দেশ্যে নয়, নেহাতই ব্যক্তিগত স্তরে আমন্ত্রণ।

[রুটকে আউট করে সেলিব্রেশনে বিশেষ বার্তা বিরাটের, ভাইরাল ভিডিও]

যদিও ক্রিকেটার পরিচয়ের বাইরে সিধুর একটি রাজনৈতিক পরিচয়ও আছে। তিনি কংগ্রেসের দাপুটে নেতা এবং পাঞ্জাব ক্যাবিনেটের মন্ত্রী। তাই তাঁর পাকিস্তান যাত্রাকে কটাক্ষ করতে ছাড়ছে না বিজেপি। অনেকে পাকিস্তান যাওয়াকে দেশদ্রোহের শামিল বলেও মন্তব্য করছেন। যদিও, কংগ্রেসের তরফে সাফ জানানো হয়েছে সিধুর আমন্ত্রণ গ্রহণের সঙ্গে দলের কোনও যোগ নেই। এটা তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত।  

The post ‘বন্ধুত্বের খাতিরে’ ইমরান খানের শপথগ্রহণে যাচ্ছেন কপিল দেব-সিধু appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement