shono
Advertisement

মায়ামির সুপার মার্কেটে ‘বাজার’ করছেন মেসি, সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল

ইন্টার মায়ামির সঙ্গে সম্ভবত আড়াই বছরের চুক্তি মেসির।
Posted: 07:16 PM Jul 14, 2023Updated: 07:16 PM Jul 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বজয়ী লিও মেসি (Lionel Messi) শান্তিতে ঘোরাফেরা করছেন মায়ামির বিভিন্ন দোকানে। কেউ তাঁকে সেভাবে বিরক্ত করছেন না। তাঁকে ঘিরে ভিড় নেই। মেসিকে দেখা যাচ্ছে দোকানে দোকানে ঘুরে বাজার করতে।

Advertisement

মায়ামিতে এত শান্ত ভাবে নিশ্চিন্তে তাঁকে ঘুরতে দেখে অনেকেই প্রশ্ন করেছেন, বুয়েনোস আইরেস হলে বা বার্সেলোনা হলে মেসি এমন নিশ্চিন্তে কি ঘুরতে পারতেন?

পরিবার-সহ মায়ামিতে চলে এসেছেন মেসি। ইন্টার মায়ামির সঙ্গে সরকারি চুক্তি মেসির এখনও হয়নি ঠিকই। আগামী রবিবার আনুষ্ঠানিকভাবে মেসির সঙ্গে পরিচয় পর্ব হবে ইন্টার মায়ামির। খেলোয়াড়দের সঙ্গেও সাক্ষাৎ করিয়ে দেওয়া হবে তাঁর। ২১ জুলাই ইন্টার মায়ামির হয়ে প্রথম ম্যাচে নামবেন মেসি।

[আরও পড়ুন: ‘তুমি তো খেলতেই জানো না’, শেহওয়াগকে স্লেজিং করেছিলেন প্রাক্তন পাক বোলার]

 

 

তার আগে আর্জেন্টাইন মহাতারকার যে ছবি বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে, তাতে দেখা যাচ্ছে, প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে মেসি ঘুরছেন মার্কেটে। সেই সুপার মার্কেটে মেসির সঙ্গে রয়েছেন তাঁর তিন সন্তান-থিয়াগো, মাতেও ও চিরো।

ফুটবলপ্রেমীরা সুপারমার্কেটে মেসির সঙ্গে ছবিও তোলেন। এক ভক্ত নাকি মেসির সঙ্গে ছবি তোলার অনুরোধ করেন। সেই ভক্তের সঙ্গে ছবিও তোলেন মেসি।

এদিকে, ইনস্টাগ্রামে মেসি ফলো করতেন ২৮১টি অ্যাকাউন্ট। কিন্তু বর্তমানে মেসি ফলো করেন ২৮০টি অ্যাকাউন্ট। পিএসজি-কে আনফলো করেছেন মেসি।

[আরও পড়ুন: ‘মোহনবাগানের সঙ্গে চুক্তি বিয়ের সেরা উপহার’, সবুজ-মেরুনে সই করে বলছেন সাহাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement