shono
Advertisement

হ্যামস্ট্রিংয়ে চোট, আর্জেন্টিনার হয়ে দুটি ম্যাচে নেই মেসি

মেসিকে নিয়ে ঝুঁকি নিতে নারাজ আর্জেন্টিনা।
Posted: 08:52 PM Mar 19, 2024Updated: 08:52 PM Mar 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মার্কিন মুলুকে এল সালভাদোর ও কোস্টা রিকার সঙ্গে দুটি প্রীতি ম্যাচ রয়েছে আর্জেন্টিনার (Argentina)। সেই দুটি ম্যাচে চোটের জন্য ছিটকে গেলেন লিওনেল মেসি (Lionel Messi)। আর্জেন্টিনা ফুটবল সংস্থার তরফে পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, হ্যামস্ট্রিংয়ে চোটের জন্য দুটো ম্যাচে খেলতে পারবেন না এলএম ১০।

Advertisement

শুক্রবার ফিলাডেলফিয়ায় এল সালভাদোরের সঙ্গে ম্যাচ রয়েছে বিশ্বচ্যাম্পিয়নদের। লস এঞ্জেলসে ২৬মার্চ কোস্তা রিকার সঙ্গে ম্যাচ রয়েছে নীল-সাদা জার্সিধারীদের। সামনেই রয়েছে কোপা আমেরিকা। মেসির ক্লাব ইন্টার মায়ামি ও দেশ আর্জেন্টাইন মহাতারকাকে নিয়ে ঝুঁকি নিতে নারাজ। কোপা আমেরিকার আগে এই দুটো ম্যাচ নীল-সাদা জার্সিধারীদের জন্য গা ঘামানোর ম্যাচ। 

[আরও পড়ুন: ‘আফগানিস্তান এখন আমাদের চির প্রতিদ্বন্দ্বী’, বিশ্বকাপের যোগ্যতা পর্বের ম্যাচের আগে সতর্ক সুনীল]

গত শনিবার মেজর লিগ সকারের ম্যাচে ইন্টার মায়ামির হয়ে মেসি নামেননি ডিসি ইউনাইটেডের বিরুদ্ধে। এলএম ১০-এর অনুপস্থিতিতে লুই সুয়ারেজ মায়ামিকে জেতান।
এদিকে হংকংয়ে প্রীতি ম্যাচে আর্জেন্টাইন মহাতারকা না নামায় ক্ষতিপূরণ হিসেবে হংকংয়ের মেসি ভক্তদের টিকিটের অর্ধেক মূল্য ফেরত দেবেন আয়োজকরা। এমনটাই জানানো হয়েছে তাঁদের তরফ থেকে।

হংকংয়ের মেসি ভক্তরা অপেক্ষা করেছিলেন মেসির জন্য। কিন্তু মেসি নামেননি। এতে ক্ষুব্ধ হয়েছিলেন হংকংয়ের মেসি ভক্তরা। অবশেষে আয়োজকরা মেসি ভক্তদের অর্ধেক টাকা ফেরত দেওয়ার কথা জানান।

[আরও পড়ুন: আফগানিস্তানের বিপক্ষে টি টোয়েন্টি সিরিজ বাতিল অস্ট্রেলিয়ার, কিন্তু কেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement