shono
Advertisement

প্রেমিকার সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন বাগান অধিনায়ক প্রীতম কোটাল, দেখুন ছবি

পাত্রীর সঙ্গে অনুরাগীদের আগেই পরিচয় করিয়ে দিয়েছেন প্রীতম।
Posted: 10:03 PM Apr 17, 2023Updated: 10:25 PM Apr 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে এল সেই মাহেন্দ্রক্ষণ। সাত পাকে বাঁধা পড়লেন মোহনবাগান অধিনায়ক প্রীতম কোটাল। বালি গার্ডেনে গঙ্গার ধারে ধুমধাম করে হল বিয়ের আয়োজন।

Advertisement

পাত্রীটির সঙ্গে ইতিমধ্যেই সমর্থকদের পরিচয় করিয়ে দিয়েছেন খোদ প্রীতম। চলতি বছর আইএসএল (ISL 2022-23) চ্যাম্পিয়ন হওয়ার পরই প্রেমিকা সোনেলা পালকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন প্রীতম। মাঠে হাঁটু গেড়ে বসে আংটি হাতে সোনেলার সঙ্গে নতুন জীবন কাটানোর ইচ্ছাপ্রকাশ করেছিলেন বাগান অধিনায়ক। যাতে হাসি মুখে রাজি হয়ে যান প্রেমিকাও। তখনই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল সেই ভিডিও। প্রীতমের হবু স্ত্রীর পরিচয় জেনেছিলেন সকলে। এবার তাঁর সঙ্গেই সাত পাকে বাঁধা পড়লেন ভারতীয় ফুটবলার।

[আরও পড়ুন: করোনা সংক্রমণ বৃদ্ধি নিয়ে চিন্তায় রাজ্য! মাস্ক ব্যবহারের পরামর্শ মুখ্যমন্ত্রীর]

এদিন নিজেদের প্রি-ওয়েডিংয়ের একটি ভিডিও পোস্ট করে প্রীতম (Pritam Kotal) নিজেই জানিয়েছিলেন, আজ নতুন জীবনে পা রাখতে চলেছেন সোনেলার সঙ্গে। প্রীতম ও সোনেলার সম্পর্ক দীর্ঘদিনের। সেই ভালবাসাই সোম-সন্ধ্যায় বদলে গেল পরিণয়ে। লাল পাড় সাদা শাড়িতে সেজেছিলেন সোনেলা। খাঁটি বাঙালি বর হিসেবেই ছাদনাতলায় আসেন প্রীতম। বিবাহের মঞ্চে দাঁড়িয়ে একে অপরের ঠোঁটে ঠোঁট রেখে নতুন ইনিংসের জন্য অঙ্গীকারবদ্ধ হন।

বিয়ে ঘিরে সকাল থেকেই পরিবার বন্দুবান্ধবদের ব্যস্ততা ছিল তুঙ্গে। সন্ধেয় বিবাহ অনুষ্ঠানে হাজির ছিলেন মোহনবাগান ক্লাবের কর্তা থেকে সতীর্থরা। ছিলেন দুই পরিবারের সদস্যরাও। সব মিলিয়ে ধুমধাম করেই গাঁটছড়া বাঁধলেন আইএসএলজয়ী অধিনায়ক।

[আরও পড়ুন: আইপিএলে ছেলের অভিষেক নিয়ে মুখ খুললেন শচীন, অর্জুনকে বিশেষ বার্তা শাহরুখেরও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement