shono
Advertisement

মার্কিন মুলুকে ট্রাম্পের সঙ্গে গলফে মজে ধোনি, ভাইরাল ভিডিও

ট্রাম্পের আমন্ত্রণেই আমেরিকায় গলফ খেলতে গিয়েছেন ক্যাপ্টেন কুল।
Posted: 01:43 PM Sep 08, 2023Updated: 01:43 PM Sep 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মার্কিন (USA) মুলুকে গিয়ে ডোনাল্ড ট্রাম্পের (Donald Trump) সঙ্গে গলফ খেলতে দেখা গেল মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni)। কয়েকদিন আগেই আমেরিকায় যুক্তরাষ্ট্র ওপেন (US Open) দেখতে গিয়েছিলেন ক্যাপ্টেন কুল। এবার একটি ভাইরাল ভিডিওতে দেখা গেল, প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের সঙ্গে গলফ খেলছেন বিশ্বকাপজয়ী অধিনায়ক। জানা গিয়েছে, ট্রাম্পের নামাঙ্কিত নিজস্ব গলফ কোর্সেই খেলতে নেমেছিলেন দুই বিখ্যাত ব্যক্তিত্ব।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ধোনি ও ট্রাম্পের ছবি। দুবাইয়ের এক ভারতীয় ব্যবসায়ী হিতেশ সাংভি এই ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেন। সেখানেই দেখা যাচ্ছে, আরও তিনজনের সঙ্গে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি ও ডোনাল্ড ট্রাম্প। হাতে গলফ স্টিক নিয়েই ছবি তুলেছেন দু’জনে। গলফ কোর্সে শট মারছেন ধোনি, সেটা দেখছেন ট্রাম্প- এমন একটি ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: ধূপগুড়ির রায় LIVE UPDATE: বাড়ল ব্যবধান, ষষ্ঠ রাউন্ডে বিজেপিকে প্রায় ৪ হাজার ভোটে পিছনে ফেলল তৃণমূল]

শোনা যাচ্ছে, প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প নিজেই ধোনিকে গলফ খেলার আমন্ত্রণ জানিয়েছিলেন। নিউ জার্সিতে অবস্থিত ট্রাম্পের নিজস্ব গলফ কোর্সেই দেখা হয় তাঁদের। ট্রাম্প ন্যাশনাল গলফ ক্লাবেই আরও বেশ কয়েকজন ভারতীয়ের সঙ্গে গলফ খেলায় মেতে ওঠেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট। প্রসঙ্গত, আমেরিকার আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে আবারও নিজেকে প্রার্থী হিসাবে ঘোষণা করেছেন ট্রাম্প।

বেশ কয়েকদিনের জন্য আমেরিকা সফরে গিয়েছেন মাহি। কয়েকদিন আগেই দেখা গিয়েছিল, স্টেডিয়ামে বসে যুক্তরাষ্ট্র ওপেনের ম্যাচ দেখছেন ধোনি। বছরের শেষ গ্র্যান্ড স্লামের সেই কোয়ার্টার ফাইনাল ম্যাচে মুখোমুখি হয়েছিলেন আলেকজান্ডার জেরেভ ও বিশ্বের একনম্বর তারকা কার্লোস আলকারাজ। তারপরেই ট্রাম্পের সঙ্গে গলফ খেলতে নেমেছেন ধোনি।

[আরও পড়ুন: ‘একদম ঠিক কাজ করেছে ভারত’, প্রথমবার মোদি সরকারের নীতিকে সমর্থন মনোমোহনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement