shono
Advertisement

অবশেষে থামল চেন্নাইয়ের জয়রথ, রাজস্থানের কাছে পরাস্ত মাহি ব্রিগেড

চেন্নাইকে হারিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে রাজস্থান।
Posted: 11:10 PM Apr 27, 2023Updated: 11:18 PM Apr 27, 2023

রাজস্থান রয়্যালস: ২০২/৫ (যশস্বী ৭৭, জুরেল ৩৪, দেশপাণ্ডে ২/৪২)

Advertisement

চেন্নাই সুপার কিংস: ১৭০/৬ (দুবে ৫২, গায়কোয়াড় ৪৭, জাম্পা ৩/২২)

৩২ রানে জয়ী রাজস্থান রয়্যালস।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে থামল ধোনি বাহিনীর বিজয়রথ। টানা তিন ম্যাচ জয় পেয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে পৌঁছেছিল চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। কিন্তু আবারও তাদের হারিয়ে দিল রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। শেষ বার ঘরের মাঠে সঞ্জুদের কাছে পরাস্ত হয়েছিল চেন্নাই। বৃহস্পতিবার ফের চেন্নাইকে হারাল রাজস্থান। আগাগোড়া আগ্রাসী ব্যাটিং করে ম্যাচ ছিনিয়ে নিল সঞ্জু স্যামসনের দল। চেন্নাইয়ের বিরুদ্ধে জয় পেয়ে উঠে এল পয়েন্ট তালিকার শীর্ষে।

চলতি আইপিএলে (IPL) বিপক্ষের ঘরের মাঠে খেললেও দর্শকদের সমর্থন থাকছে চেন্নাইয়ের দিকেই। বৃহস্পতিবারের সোয়াই মান সিং স্টেডিয়ামও তার ব্যতিক্রম ছিল না। ঘরের মাঠ চিপকে রাজস্থানের বিরুদ্ধে হারতে হয়েছিল মাহি ব্রিগেডকে। তাই এদিনের ম্যাচ ছিল বদলা নেওয়ার। টানা তিন ম্যাচ জিতে জয়পুরে এসেছিল চেন্নাই। অন্যদিকে, টানা দুই ম্যাচ হারের পর পয়েন্ট তালিকার শীর্ষে থাকা দলের বিরুদ্ধে নামে সঞ্জু স্যামসনের দল। তবে শেষ হাসি হাসল রাজস্থানই। 

[আরও পড়ুন: ইডির আবেদনে সাড়া, ১৯ জুন পর্যন্ত হেফাজতে শিক্ষা দুর্নীতি মামলায় গ্রেপ্তার কুন্তল ঘোষ]

টসে জিতে ব্যাট করতে নামে রাজস্থান। প্রথম বলেই চার মারেন তরুণ ওপেনার যশস্বী জয়সওয়াল। ওই শট থেকেই শুরু হয় যশস্বী ঝড়। চেন্নাই বোলারদের কার্যত ছাতু করে দেন। মাত্র ৪৩ বলে হাঁকান ৭৭ রানের ইনিংস। পাওয়ার প্লে থেকেই রাজস্থানের আগ্রাসী ব্যাটিংয়ের সামনে ফিকে হয়ে যায় এম এস ধোনির মগজাস্ত্র। মাঝের দিকের ওভারে অবশ্য চেন্নাইকে খানিকটা ম্যাচে ফেরানোর চেষ্টা করেন তিন স্পিনার। কিন্তু শেষদিকে ফের ঝোড়ো ব্যাটিং করেন ধ্রুব জুরেল। ১৫ বলে ৩৪ রানের ক্যামিও খেলে দলের রান ২০০ পার করে দেন। ২০২ রানে শেষ হয় রাজস্থান ইনিংস। 

চলতি আইপিএলে দুরন্ত ফর্মে আছে চেন্নাইয়ের ওপেনিং জুটি। বড় লক্ষ্য হলেও এই রান ঠিক তুলে দেবে হলুদ জার্সিধারীরা, এমনটাই মনে হয়েছিল। কিন্তু পাওয়ার প্লেতে একেবারে কৃপণ বোলিং করেন সন্দীপ শর্মারা। ১৬ বল খেলে মাত্র ৮ রান করেন ফর্মে থাকা ডেভন কনওয়ে। তিনি আউট হওয়ার পরেই পরপর উইকেট পড়তে থাকে। ৪৭ রানের ইনিংস খেলে খানিকটা সামাল দেওয়ার চেষ্টা করেন ঋতুরাজ গায়কোয়াড়। মিডল অর্ডারে নেমে হাফ সেঞ্চুরি করেন শিবম দুবেও। কিন্তু উলটোদিকে পরপর উইকেট পড়তে থাকায় কাজে এল না তাঁর ইনিংস। টুর্নামেন্টে দু’বারই চেন্নাইকে হারিয়ে দিল রাজস্থান।   

[আরও পড়ুন: অল্পের জন্য রক্ষা, মা উড়ালপুলের উপর ভয়াবহ গাড়ি দুর্ঘটনা থেকে বাঁচলেন সপ্তর্ষি ও সোহিনী]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement