shono
Advertisement

ফের বল হাতে ক্রিকেট মাঠে ফিরলেন শ্রীসন্থ

প্রায় ৪ বছর পর দেখা গেল সেই পরিচিত দৌড়। The post ফের বল হাতে ক্রিকেট মাঠে ফিরলেন শ্রীসন্থ appeared first on Sangbad Pratidin.
Posted: 04:54 PM Aug 16, 2017Updated: 11:24 AM Aug 16, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৪ বছরের প্রতীক্ষার অবসান। নির্বাসন কাটিয়ে অবশেষে মাঠে ফিরলেন শান্তাকুমারন শ্রীসন্থ। দেশের স্বাধীনতা দিবসের দিনই কোচিতে অনুষ্ঠিত একটি প্রদর্শনী ম্যাচে অংশ নিলেন তিনি। ফের একবার বল হাতে শ্রীসন্থকে দেখতে ভিড় করেছিলেন অনেকেই। উচ্ছ্বাস প্রকাশ করেন প্রদর্শনী ম্যাচে অংশ নেওয়া দলের খেলোয়াড়রাও। গোলাপ দিয়ে অভ্যর্থনাও জানানো হয় শ্রীসন্থকে। তাঁর ফিরে আসায় উচ্ছ্বাস দেখা গেল তাঁর ভক্তদের মধ্যেও। কেউ কেউ আবার শ্রীসন্থের ছবি তুলে টুইটারে তা পোস্টও করেন। অন্যদিকে মাঠে নামার পাশাপাশি স্বাধীনতা দিবস উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানাতেও ভোলেলনি কেরল পেসার।

Advertisement

 

এর আগে শ্রীসন্থের করা মামলার প্রেক্ষিতে গত ৭ আগস্ট রায়ে তাঁর উপর থেকে আজীবন নির্বাসনের শাস্তি তুলে নেওয়ার জন্য বোর্ডকে নির্দেশ দেয় কেরল হাই কোর্ট। জানিয়ে দিয়েছিল, ক্রিকেট মাঠে ফিরতে আর কোনও অসুবিধা নেই কেরলের এই পেস বোলারের। যদিও বোর্ড নিষেধাজ্ঞা না তুলে সেই রায়েই বিরুদ্ধেই আপিল করেছে। তবে তাতে প্রদর্শনী ম্যাচে নামা আটকাবে না শ্রীসন্থের। আর তাই কোচির মাঠে বল হাতে ফের একবার দেখা গেল তাঁকে।

[দেশের বাইরে কীভাবে স্বাধীনতা দিবস উদযাপন করলেন বিরাটরা?]

এর আগে ২০১৩ সালে শ্রীসন্থ ও রাজস্থান রয়্যালসের অপর দুই খেলোয়াড় অজিত চান্ডিলা এবং অঙ্কিত চৌহানকে স্পট-ফিক্সিংয়ের জন্য আজীবন নির্বাসিত করেছিল বিসিসিআই। কিন্তু দিল্লির ফৌজদারি আদালত ২০১৫ সালে শ্রীসন্থকে সমস্ত অভিযোগ থেকে মুক্তি দিলেও বোর্ড তাঁর উপর থেকে নিষেধাজ্ঞা তোলেনি। এরপরই চলতি বছরের মার্চে কেরল হাই কোর্টে মামলা করেন শ্রীসন্থ। দাবি করেন, দিল্লি আদালত তাঁর উপর থেকে সমস্ত অভিযোগ তুলে নিলেও বোর্ড তাঁর উপর থেকে নির্বাসন তুলে নিচ্ছে না। এতে তাঁর সাংবিধানিক অধিকার খর্ব করছে বোর্ড। এমনটাই অভিযোগ তুলেছিলেন শ্রীসন্থ।এখন সেসব অতীত। ফের বল হাতে মাঠে নামতে দেখা গেল তাঁকে।

[রেফারিকে ধাক্কা, পাঁচ ম্যাচ নির্বাসিত রোনাল্ডো]

The post ফের বল হাতে ক্রিকেট মাঠে ফিরলেন শ্রীসন্থ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার